June 19, 2024 12:26 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:26 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Recruitment corruption bail case, জামিন মামলায় স্বস্তি পেল না সুজয়কৃষ্ণ ভদ্র বৃহস্পতিতে ফের শুনানি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Sujaykrishna Bhadra did not get relief in hearing again on Thursday.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

ফের পিছোল সুজয়কৃষ্ণ ভদ্রের জমিন আবেদনের শুনানি। শারীরিক অসুস্থতার কারন দেখিয়ে জামিনের আবেদন আইনজিবীর । ইডি অবশ্য জামিনের তীব্র বিরোধিতায় আদালতে লিখিত বক্তব্য জমা দেয় আগামীকাল বৃহস্পতিবার দুপুর ২ টোয় ফের মামলার শুনানি।

বৃহস্পতিবার বিচারপতি তীর্থঙ্কর ঘোষের এজলাসে মামলার শুনানিতে নিয়োগ দুর্নীতির মামলায় গ্রেফতার হওয়া সুজয় কৃষ্ণ ভদ্রের আইনজীবী যিষ্ণু সাহা আদালতে জানায় কালি ঘাটের কাকু এখন স্থিতিশীল হলেও তার মেডিকাল নজরদারির প্রয়োজন। একথা তাদের নয় তা বলেছে এসএসকেএমের মেডিকাল বোর্ড। দীর্ঘদিন ধরে ইডি হেফাজতে রয়েছেন। তার বাইপাস সার্জারি হয়েছে। বুকে পেসমেকার বসানো আছে। নেফ্রলজির সমস্যা আছে। আরও নানাবিধ সমস্যা রয়েছে। ইডি তদন্ত, গ্রেপ্তারি, স্ত্রী বিয়োগ সব মিলিয়ে তার ওপর মানসিক চাপ তো রয়েছেই। মানসিক অসুস্থতারও চিকিৎসার প্রয়োজন। সবমিলিয়ে শারীরিক অসুস্থতার কারণে জামিনের প্রয়োজন। মেডিকাল এমার্জেন্সির কারণে সুজয়কৃষ্ণকে ফের হেফাজতে না পাঠিয়ে জামিন দেওয়া হোক। তার সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে, তার থেকে এজেন্সী যাবতীয় তথ্য নিয়েছে। জবানবন্দী রেকর্ড করা হয়েছে। আর সুজয়কৃষকে হেফাজতে নিয়ে তদন্তের প্রয়োজন নেই।

এদিন ইডির পক্ষের আইনজীবী ফিরোজ এডুলজি সুজয় কৃষ্ণ ভদ্রের জামিনের তীব্র বিরোধিতা করে জানায় মেডিকাল গ্রাউন্ড দেখিয়ে জামিনের আবেদন আমরা মানছি না। লিখিত আকারে আদালতকে আমরা জানিয়েছি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top