June 19, 2024 2:03 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 2:03 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Ration corruption ইডি হানার খবর পেয়েই নিজের দু’টি মোবাইল পাশের বাড়ির ছাদে ছুড়ে ফেলে দেন ব্যবসায়ী

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

ration distribution corruption case. the businessman threw his two mobile phones on the roof of the neighboring house after receiving information about the raid by the officials of the Central Investigation Agency.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

রেশন দুর্নীতি তদন্তে ফের একবার কৈখালীতে বাকিবুর রহমানের অভিজাত আবাসনে তল্লাশিতে ইডি আধিকারিকেরা। তবে এবার বাকিবুরের ফ্ল্যাটে নয়, বাকিবুর ঘনিষ্ঠ ব্যবসায়ী ওই আবাসনের বাসিন্দা হানিস তশ্রিবাল ফ্লাটে অভিযান চালাচ্ছে ই ডি আধিকারিকেরা। প্রায় দেড় ঘন্টা ধরে বলছে এই অভিযান। ই ডি আধিকারিকরা আসার সাথে সাথেই ব্যবসায়ী মোবাইল ফোন ছুড়ে অন্যত্র ফেলে দেয়। পরবর্তী সময় কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর জওয়ানরা তা উদ্ধার করে।

২০২৩সালের এপ্রিল মাসে নিয়োগ দুর্নীতির তদন্তে নেমে মুর্শিদাবাদের বড়ঞার বিধায়ক জীবনকৃষ্ণ সাহার বাড়িতে হানা দিয়েছিল সিবিআই। জিজ্ঞাসাবাদের সময় অসুস্থতার কথা বলে বাড়ির বাইরে বেরোতে চান জীবনকৃষ্ণ। বাড়ির পিছনের শৌচাগারে যাওয়ার নাম করে পাঁচিল টপকে নিজের দু’টি মোবাইল পুকুরে ছুড়ে আসেন বিধায়ক। তাঁর এই কাণ্ডে হকচকিয়ে যান তদন্তকারীরাও। বিধায়কের মোবাইল থেকে নিয়োগ দুর্নীতির গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া থাকতে পারে মনে করে তখনই মোবাইল দু’টি উদ্ধারে নেমে পড়ে সিবিআই। স্থানীয় কৃষকদের সহযোগিতায় সেই মোবাইল দু’টি উদ্ধারও করা হয়েছিল।

কলকাতা মেট্রোপলিটন বি ব্লকের ১৩১ নম্বর বহুতল। থার্ড ফ্লোরে ফ্ল্যাট রয়েছে বিশ্বজিৎ দাসের। রেশন বন্টন দুর্নীতি মামলায় তথ্যথালাসে ইডির হানা। মেট্রোপলিটনের বি-ব্লক ও পি ব্লক এ দুটি ফ্ল্যাট রয়েছে বিশ্বজিৎ দাসের। রেশন দুর্নীতি মামলায় অভিযুক্ত শংকর আঢ্য ঘনিষ্ঠ ব্যবসায়ী বিশ্বজিৎ দাস। এক্সপোর্ট ইমপোর্ট এবং ফরেক্স এর ব্যবসা রয়েছে বিশ্বজিতের।

৩৯৭ নিউ আলিপুর জি ব্লক সুনিল রাহানের বাড়িতে ইডির রেট চলছে বাড়ির বাইরে কেন্দ্রীয় বাহিনী জোয়ান এই ৩৯৭ জিপ ব্লকের দোতালায় সুনীল রানের বাড়ি সকাল সাতটা থেকে ইডির আধিকারীরা এই ফ্যাটের দোতালায় সার্চ ওয়ারেন্ট দেখিয়ে তল্লাশি চালাচ্ছে। বাইরে নিউ আলিপুর থানার পুলিশ

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top