June 19, 2024 12:02 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:02 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

rape case, লাগাতার ধর্ষণ, চূড়ান্ত অত্যাচারের গায়ে গরম ডাল ঢেলে দিল বন্ধু! রাজধানীতে নির্যাতনের শিকার বাংলার তরুণী

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Continuous rape, beyond the limits of torture, a friend poured hot dal! A young woman from Darjeeling was tortured in the capital.

দেশ

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

ফোনের মাধ্যমে যোগাযোগ হয়েছিল তরুণ-তরুণীর। পুলিশ জানিয়েছে,ওই মহিলা দার্জিলিংয়ের বাসিন্দা। পরস নামের বছর আঠাশের যুবকের সঙ্গে তিন-চার মাস আগে ফোনে আলাপ তাঁদের। ধীরে ধীরে পেশায় রাঁধুনি পরসের সঙ্গে সম্পর্ক আরও নিবিড় হয়। বেশ কিছুদিন ধরে দক্ষিণ দিল্লির নেব সরাই এলাকায় একসঙ্গেই থাকছিলেন তাঁরা। অভিযোগ, সেখানেই গত এক সপ্তাহ ধরে তাঁর উপর শারীরিক নির্যাতন চলছিল। এমনকী মহিলার উপর গরম ডাল ঢেলে দেওয়ার অভিযোগও উঠেছে পরসের বিরুদ্ধে। গত ৩০ জানুয়ারি ফোন করে নিজেই পুলিশকে খবর দেন নির্যাতিতা। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। শরীরের নানা অংশে ক্ষতচিহ্ন রয়েছে তাঁর। চিকিৎসার পর তিনি বাড়ি ফিরেছেন।

নির্যাতিতার বয়ানের ভিত্তিতে তদন্তে নেমে গত ২ ফেব্রুয়ারি পরসকে গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ আধিকারিকরা জানিয়েছেন গত ৩০ জানুয়ারি তাদের কাছে খবর পৌঁছয় যে এক মহিলাকে তাঁর স্বামী নির্যাতন করছেন। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। গুরুতর অবস্থায় তরুণীকে উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে খবর, পশ্চিমবঙ্গের দার্জিলিং জেলার বাসিন্দা ওই তরুণী। তিন-চার মাস আগে থেকে পরসের সঙ্গে ফোনের মাধ্যমে তাঁর বন্ধুত্ব হয়। পুলিশ জানায়, পরিচারিকার কাজ শুরু করবেন বলে বেঙ্গালুরু যাওয়ার কথা ছিল তরুণীর। সে কারণে জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে ট্রেনে দিল্লি পৌঁছন তিনি। তার পর থেকেই মহিলাকে ধর্ষণ এবং নৃশংসভাবে শারীরিক অত্যাচার করার অভিযোগে বিদ্ধ খোদ বন্ধুই।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top