May 26, 2024 9:15 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 26, 2024 9:15 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Rajasthan: যাত্রীবোঝাই ট্রেনে ধাক্কা মালগাড়ির, লাইনচ্যুত কামরা-সহ ইঞ্জিন, আহত বহু

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

4 coaches of the train derailed after colliding with the goods carriage.

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: ফের বড়সড় দুর্ঘটনা ঘটলো রেলে। মালগাড়ির সঙ্গে ধাক্কা লেগে লাইনচ্যুত হল ট্রেনের ৪টি কামরা। রবিবার রাতের ঘটনাটি ঘটেছে রাজস্থানের আজমেঢ়ে। ঘটনায় গুরুতর আহত হয়নি কেউ। যাদের সামান্য চোট লেগেছে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।জানা গিয়েছে, রবিবার রাত একটা নাগাদ সাবরমতী-আগ্রা ক্যান্টনমেন্ট সুপারফাস্ট প্যাসেঞ্জার ট্রেনটি স্টেশন থেকে বেরিয়ে এগোচ্ছিল। সেই সময়েই উল্টো দিক থেকে আসা মালগাড়ির ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে ট্রেনটির।

তবে রেলের আধিকারিকরা জানিয়েছেন, ইমার্জেন্সি ব্রেক দিয়েছিলেন লোকো পাইলট। তাসত্বেও দুর্ঘটনা এড়ানো যায়নি। সঙ্গে সঙ্গে লাইনচ্যুত হয়ে যায় প্যাসেঞ্জার ট্রেনের চারটি বগি। ছিটকে যায় ইঞ্জিনও।দুর্ঘটনাটি যখন ঘটে সেই সময় ট্রেনের অধিকাংশ যাত্রীই ঘুমোচ্ছিলেন। প্রচণ্ড আওয়াজে তাঁদের ঘুম ভাঙে। দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যান রেল আধিকারিকরা। শুরু হয় উদ্ধারকাজ।

রেল সূত্রে খবর, এই ঘটনায় মৃত্যুর কোনও খবর নেই। তবে সামান্য আহত হয়েছেন বেশ কয়েকজন যাত্রী। তাঁদের হাসপাতালে নিয়ে চিকিৎসা চলছে বলেই খবর। আহতদের সংখ্যা এখনি প্রকাশ করেননি রেল কর্তৃপক্ষ। রেল আধিকারিক শশী কিরণ জানিয়েছেন, দুর্ঘটনার জেরে ব্যাহত ট্রেন চলাচল। ছটি ট্রেন বাতিল হয়েছে। আহতদের পরিবারের জন্য চালু হয়েছে বিশেষ হেল্পলাইন নম্বর। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তিন সদস্যের তদন্ত কমিটিও গড়েছে রেল।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top