May 24, 2024 9:17 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 24, 2024 9:17 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Raj-Shilpa Property Seized: শিল্পা – রাজ কুন্দ্রার প্রায় ১০০ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

ED seizes Shilpa-Kundra’s properties worth around 100 crores

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: ফের শিরানামে বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি৷ চরম বিপাকে পড়লেন শিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা। আইপিএল বেটিং, নীলছবি মামলায় আগেই নাম উঠেছিল রাজ কুন্দ্রার। এবার বিটকয়েন জালিয়াতি মামলাতেও নাম জড়াল রাজ কুন্দ্রার। যার জেরে স্থাবর-অস্থাবর সব মিলিয়ে রাজ-শিল্পার প্রায় ১০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি)। এর মধ্যে জুহুর সমুদ্রমুখী বিলাসবহুল বাংলোও রয়েছে। যে বাংলো অভিনেত্রী শিল্পা শেট্টির নামে কেনা।

ইডির তদন্তে জানা গেছে, রাজ কুন্দ্রা ইউক্রেনে বিটকয়েন মাইনিং ফার্ম স্থাপনের জন্য মাস্টারমাইন্ড এবং গেইন বিটকয়েন পঞ্জি কেলেঙ্কারির সঙ্গে যুক্ত অমিত ভরদ্বাজের কাছ থেকে ২৮৫টি বিটকয়েন পেয়েছিলেন৷ এই বিটকয়েনগুলি নির্দোষ বিনিয়োগকারীদের ঠকিয়ে সংগ্রহ করেছিল অমিত ভরদ্বাজ৷ আরও জানা গেছে, চুক্তি যেহেতু বাস্তবায়িত হয়নি, তাই কুন্দ্রার কাছে এখনও ২৮৫ টি বিটকয়েন রয়েছে, যার মূল্য প্রায় ১৫০ কোটি টাকারও বেশি৷

এর আগে এই মামলায় একাধিকবার তদন্ত অভিযান চালানো হয়েছিল৷ ঘটনায় মূল অভিযুক্ত অজয় ভরদ্বাজ এবং মহেন্দ্র ভরদ্বাজ এখনও পর্যন্ত পলাতক। এর আগেও ৬৯ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছিল ইডি। বর্তমানে পুরো বিষয়টির তদন্ত চলছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top