May 29, 2024 8:16 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 8:16 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Raj Bhavan CCTV Footage: প্রকাশ্যে আসা সিসিটিভি ফুটেজ নিয়ে নয়া বিতর্ক, মুখ খুললেন ওই অভিযোগকারিণী

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

New controversy over Raj Bhavan’s CCTV footage released The complainant opened her mouth

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: শ্লীলতাহানি ইস্যুতে নতুন করে বিতর্কে জড়ালেন বাংলার রাজ্যপাল? বৃহস্পতিবার রাজভবন কর্তৃপক্ষ ঘটনার দিনের সিসি ক্যামেরার ফুটেজ প্রকাশ করেছেন। সেখানেই রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনা রাজভবনের সেই অস্থায়ী মহিলা কর্মীকে দেখা গিয়েছে দু’বার। যা নিয়েই প্রশ্ন তুলেছেন খোদ ওই মহিলা কর্মী। কী ভাবে রাজ্যপাল তাঁর অনুমতি ছাড়া ওই ফুটেজ প্রকাশ করলেন সেই প্রশ্নই তোলা হয়েছে।

রাজ্যপালের নির্দেশে এ দিন যে সিসিটিভি ফুটেজ প্রকাশ করেছে রাজভবন কর্তৃপক্ষ। যা পুরোপুরি নাটক বলে কটাক্ষ করেছেন অভিযোগকারিণী। তিনি বলেন, ‘আমার অনুমতি ছাড়া আমার ফুটেজ প্রকাশ্যে আনলেন‌। আমি জানতাম ভারতীয় আইন‌ অনুযায়ী, অভিযোগকারিণীর পরিচয় গোপন রাখা উচিত। উনি প্রথম থেকেই এই তদন্তে অসহযোগিতা করছেন। এর আগেও উনি অপরাধ করেছেন। এখন আবার আমার অনুমতি ছাড়া ফুটেজ ভাইরাল করে নতুন করে অপরাধ করলেন।’ফুটেজ প্রকাশ নিয়ে তিনি পুলিশ প্রশাসনের সঙ্গে কথা বলবেন বলেও সাফ জানিয়েছেন অভিযোগকারিণী।

উল্লেখ্য,প্রকাশিত ফুটেজে দেখা গিয়েছে, রাজভবনের নর্থ গেটের সামনে বসানো দু’টি ক্যামেরায়, মহিলাকে রাজভবনের দিক থেকে বেরিয়ে পুলিশ আউটপোস্টের দিকে যেতে, আবার কিছুক্ষণ পর ফের আউটপোস্ট থেকে বেরিয়ে পাশের ঘরে যেতে দেখা গিয়েছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top