May 27, 2024 7:24 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 7:24 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Rahul Gandhi nomination: লোকসভা নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা করতে মনোয়ন জমা দিলেন রাহুল গান্ধী

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Rahul Gandhi has submitted his nomination to contest the Lok Sabha elections

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: মনোনয়ন পত্র জমা দিলেন রাহুল গান্ধী। আগামী লোকসভা ভোটে কেরলের ওয়ানাড় এলাকা থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন গান্ধী পরিবারের এই সদস্য। নরেন্দ্র মোদী বিরোধী জোটের প্রধান মুখ রাহুল গান্ধী। যদিও কেরলের যে সিট থেকে তিনি লড়াই করছেন ইতিমধ্যেই সেই কেন্দ্র নিয়ে যথেষ্ট জল ঘোলা হয়েছে। তার কারণ সিপিআইএমের তরফ থেকেও সেই আসনে প্রার্থী দেওয়া হয়েছে। অথচ কংগ্রেস এবং সিপিএম উভয়ই ইন্ডিয়া জোটের শরীক, যা নিয়ে স্বভাবতই প্রশ্ন উঠছে।

কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন ইতিমধ্যেই বলেছেন যে রাহুল গান্ধীকে এমন কেন্দ্র থেকে লড়াই উচিত নয়। বরং যেখানে বিজেপির শক্তিশালী প্রার্থী আছে, সেখানেই তার লড়াই করা উচিত। ওয়েনাড় থেকে দাঁড়ানোর কোন মানে নেই। যদিও সেই সব বিষয়কে পাত্তা না দিয়েই বুধবার বিশাল শোভাযাত্রা করে নিজের মনোনয়নপত্র জমা দিতে যান রাহুল গান্ধী। সঙ্গে ছিলেন তার দিদি প্রিয়াঙ্কা গান্ধী। গত ২০১৯ লোকসভা নির্বাচনেও এই কেন্দ্র থেকেই জিতেছিলেন রাহুল। যদিও উত্তরপ্রদেশে আরেকটি কেন্দ্রে তিনি প্রতিদ্বন্দ্বিতা করলেও স্মৃতি ইরানির কাছে হেরে যান। ফলে কেরলের এই আসন থেকে জিতবেন ধরে নিয়েই এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

লোকসভা ভোটের ময়দানে অন্য প্রার্থীদের হয়েও মাঠে নামছেন ভারতীয় কংগ্রেসের বর্তমান প্রাণপুরুষ। এদিনের শোভাযাত্রা থেকেই রাহুল গান্ধী সকলের উদ্দেশ্যে বলেন,” যারা আমার সঙ্গে পথে হাঁটছেন এবং এখানকার মানুষ তারা আমার পরিবারের মত। আমার বিশ্বাস আমি তাদের জন্য কাজ করতে পারব”।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top