June 17, 2024 5:59 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 5:59 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Purulia OC Suspend: আদিবাসী তরুণীকে মারধর ও হেনস্থার অভিযোগ, ওসিকে সাসপেন্ড করল জেলা পুলিশ

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#allegation# #of# #beating# #harassment# #tribal# #girl# #Purulia

District police suspended OC for beating and harassing tribal girl

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : আদিবাসী এক তরুণীকে মারধর ও হেনস্থা পুরুলিয়ার কোটশিলায়। তার জেরেই শেষপর্যন্ত সাসপেন্ড হলেন পুরুলিয়ার কোটশিলা থানার ওসি তুফান দাঁ। পুরুলিয়ার কোটশিলা থানার বড়রোলা গ্রামে রবিবার বেআইনি মদ বিক্রির বিরুদ্ধে অভিযানে যায় পুলিশ। সেইসময় ওই গ্রামের এক আদিবাসী তরুণীকে মারধর করা হয় বলে অভিযোগ। ওসি তুফান দাঁ ছাড়াও অভিযোগ ওঠে এক সিভিক ভলান্টিয়ার ও ভিলেজ পুলিশের বিরুদ্ধে। তাদেরকেও চাকরি থেকে বরখাস্ত করা হয়।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, তাদের বিরুদ্ধে অভিযোগ ছিল, বাড়িতে চোলাই মদ তৈরি করা হত। যদিও ওই তরুণী পুলিশকে জানিয়েছেন, যে তার বাবা বাড়িতে মাত্র ২ লিটার মদ রেখেছেন। তারপরেও ওই তরুণীকে মারধর করা হয়। মারধরের পাশাপাশি পুলিশ মহিষ ও বাড়িতে রাখা ৪০ হাজার টাকাও নিয়ে যায় বলে অভিযোগ। গত রবিবার এই ঘটনার জেরে আদিবাসী তরুণী জখম হয়ে পড়েন। 

ওই ঘটনা নিয়ে সরব হন পুরুলিয়ায় বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাত। তিনি ওই তরুণীকে সঙ্গে নিয়ে কোটশিলা থানায় গিয়ে ওসির বিরুদ্ধে অভিযোগ জানান। তারপরে তাঁকে ভর্তি করা হয় পুরুলিয়া মেডিক্যাল কলেজে। এই ঘটনায় শোরগোল পড়ে যায় পুরুলিয়ায়। তারপরই অভিযোগের ভিত্তিতে ওসি তুফান দাঁকে সাসপেন্ড করে জেলা পুলিশ এবং বাকিদের বরখাস্ত করা হয় চাকরি থেকে।

 

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top