June 18, 2024 11:53 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:53 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Purba Midnapore News : স্ত্রীর মুন্ডু কেটে বেঞ্চে রেখে পাশে বসে স্বামী! ঘটনাটি পূর্ব মেদিনীপুরের পটাশপুরের

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Husband cut off his wife’s head and left it on the bench! The incident happened in Potashpur of East Medinipur

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: কাটারির এক কোপে স্ত্রীর ধড় থেকে মাথা আলাদা করে দিলেন স্বামী। তারপর সেই মুন্ডু হাতে নিয়ে বেঞ্চে রেখে পাশে বসলেন ওই যুবক। বুধবার এই দৃশ্য দেখে শিহরিত পটাশপুরবাসী। স্থানীয় সূত্রে জানা গিয়েছে,পারিবারিক অশান্তির জেরেই কাটারি দিয়ে স্ত্রীর ধড় থেকে মাথা আলাদা করে দিল স্বামী। পুলিশ সূত্রে খবর, পটাশপুর থানার চিস্তিপুর গ্রামের বাসিন্দা গৌতম গুছাইত। বুধবার কাটারি দিয়ে স্ত্রী ফুলরানি গুছাইতকে খুন করেন । সেই কাটা মুন্ডু রাস্তায় বেরিয়ে পড়েন। চিৎকার চেঁচামেচি করার পর একটি বেঞ্চে গিয়ে বসেন তিনি। পরনে সাদা স্যান্ডো গেঞ্জি এবং বারমুডা, মারমুখী গৌতমকে দেখে শোরগোল পড়ে যায় এলাকায়। গৌতম পেশায় হকার । তাঁদের সন্তান পঞ্চম শ্রেণিতে পড়ে।

স্থানীয়দের দাবি, বেশ কিছু দিন ধরেই পারিবারিক অশান্তি চলছিল গৌতমের পরিবারে। তার জেরেই বুধবার স্ত্রীকে খুন করেছেন বলেই মনে করছেন স্থানীয়রা। গ্রামের প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্ত্রীকে খুন করার পর তাঁর কাটা মাথা হাতে নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েছিলেন গৌতম। বেশ কিছুক্ষণ ঘোরাফেরা করার পর কাটা মুন্ডু হাতে নিয়ে একটি বেঞ্চ পেতে বসে পড়েন। বেঞ্চের পাশে রাখেন কাটা মুন্ডু। ভয়ে স্থানীয়রা ওই যুবকের কাছে ঘেঁষতে পারেননি। পটাশপুর থানায় খবর গেলে, পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।স্থানীয়দের একাংশের দাবি, গৌতমের মানসিক সমস্যা রয়েছে।

গৌতমের স্ত্রীর কাটা মুন্ডু ও বাড়ি থেকে উদ্ধার হয় মাথাবিহীন রক্তাক্ত দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। অন্য দিকে, অভিযুক্তের সঙ্গে তাঁর বাবা-মাকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। কখন ও কিভাব খুন হয়, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top