May 29, 2024 8:31 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 8:31 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Prime Minister:The storm of Sandeshkhali will rise in the whole of Bengal,সারা বাংলায় সন্দেশখালির ঝড় উঠবে’, বারাসত থেকে তৃণমূলকে তোপ মোদির

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Prime Minister Narendra Modi has warned Trinamool from Barasat Kachari Maidan that there will be a storm of desperation in the whole of Bengal. Sandeshkhali was under fire for more than a month. Prime Minister Narendra Modi finally held a long meeting with the five women of Sandeshkhali at Barasat Kachari Maidan.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

সারা বাংলায় সন্দেশখালি ঝড় উঠবে বারাসাত কাছারি ময়দান থেকে তৃণমূলকে হুঁশিয়ার ি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। গত এক মাসের বেশি সময় ধরে সন্দেশখালি অগ্নিগর্ভ হয়েছিল। বারাসাত কাছারি ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সবার শেষে সন্দেশখালীর পাঁচ মহিলাদের সাথে দীর্ঘক্ষণ বৈঠক করেন।’বাংলার মা বোনেদের সঙ্গে ঘোর পাপ করেছে তৃণমূল। সন্দেশখালিতে যা হয়েছে তাতে যে কারও মাথা নিচু হয়ে যাবে। কিন্তু আপনাদের সঙ্গে যা হয়েছে তাতে এই সরকারের কিছু এসে যায় না’, মন্তব্য মোদির।তৃণমূলের ‘মাফিয়ারাজ’ শেষ করতে সকলকে একজোট হওয়ার ডাক দিলেন মোদি। বিজেপি যে নারী ও সব মানুষকে সম্মান করে তা বোঝাতে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর কথাও তুলে ধরলেন তিনি।

সন্দেশখালি তে তৃণমূলের শাসনকালে যেভাবে মহিলাদের মা-বোনেদের উপর অত্যাচার চালানো হয়েছে মা সারদামণ ি ভগিনী নিবেদিতা সরলা দেবী প্রীতিলতা দেবীর মাটিতে ঘোর পাপ করেছে। সন্দেশখালীর অভিযুক্তকে বাঁচাতে কলকাতা হাইকোর্টের নির্দেশ কে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন শাসক দল তৃণমূল কংগ্রেস পুরো শক্তি লাগিয়ে দিয়েছে অভিযুক্তকে বাঁচাতে।। কিন্তু সুপ্রিমকটেও অভিযোগ থেকে বাঁচাতে পারেনি তৃণমূল সরকার।

প্রতিমুহূর্তে নরেন্দ্র মোদিকে পরিবার বিরোধী বলে বারবার খোঁচা দিত। বুধবার বারাসাত কাছারি ময়দানে বিরোধীদের যোগ্য জবাব দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যখন আমি কোন ভাষা জানতাম না যখন আমার কাছে কোন পয়সা ছিল না একটা ঝুলি নিয়ে পেতাম। তখন আমাকে মা বোন রা একটা কথাই জিজ্ঞেস করত কিছু খেয়েছো।

এদিন বারাসাত কাছারি ময়দান থেকে বিরোধীদের যোগ্য জবাব দিলেন প্রধানমন্ত্রী।পরিবারবাদ নিয়ে বিরোধীদের খোঁচা মোদির। বললেন, “সকলে বলে মোদির পরিবার নেই। তাই আমি পরিবারবাদের বিরোধী। কিন্তু দেশের সকলেই আমার পরিবার। দেশের প্রতি কোনায় কোনায় যারা রয়েছেন, তাঁরা সকলেই আমার পরিবার।” বাংলায় বললেন, “বাংলার সব মা-বোনেরা আমার পরিবার।” বিপদে বাংলার মা-বোনেরা দুর্গার মতো তাঁকে রক্ষা করেন বলেই মন্তব্য মোদির।

সারাদেশে এক লক্ষ কোটিপতি দিদি তৈরি করার জন্য আমি আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। বাংলায় ১৬ লক্ষ মহিলাকে এক লাখ দিদি বানাতে চাই। মহিলাদের জন্য বড় ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পিএম বিশ্বকর্মার মাধ্যমে গ্রাম বাংলার মহিলাদের আর্থিক স্বচ্ছলতার জন্য বিজেপি সরকার লক্ষ লক্ষ কোটি কোটি টাকা খরচ করছে।

গ্রাম বাংলার মহিলাদের জন্য নমো ড্রোন অভিযান শুরু করেছে। তাদের প্রশিক্ষণ দেওয়ার প্রক্রিয়া শুরু হচ্ছে। ইন্ডিয়া জোট কি করছে সেটাও দেশের মানুষের জানার প্রয়োজন রয়েছে। মহিলারদের জন্য এনডিও সরকার যেভাবে যখনই উন্নয়নের কাজ করতে চায় তখনই ইন্ডিয়া জোটের শরীকরা তার তীব্র বিরোধিতা করছে। সারাদেশে ১০ লক্ষ মানুষকে বিনা পয়সার উজ্জ্বলা যোজনার গ্যাস দিয়েছি।

তৃণমূল কংগ্রেস সরকার বাংলায় উজ্জ্বলা যোজনার প্রকল্প আটকে রেখেছে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।অঙ্গনওয়াড়ি এবং আশা কর্মীদের জন্য ৫ লক্ষ টাকা স্বাস্থ্য বীমার ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top