June 17, 2024 6:26 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 6:26 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Prajwal Revanna arrested: প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতি প্রজ্জ্বল রেভান্নাকে ৬ জুন পর্যন্ত পুলিশ হেফাজতে পাঠানো হল

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Former Prime Minister HD Deve Gowda’s grandson Prajwal Revanna is finally in the police net, police custody till June 6

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: একাধিক গুরুতর অভিযোগে দুষ্ট প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতি প্রজ্জ্বল রেভান্না অবশেষে পুলিশের জালে। পুলিশ দুসপ্তাহের জন্য তাঁকে হেফাজতে চাইলে শেষপর্যন্ত আদালত জানিয়ে দেয়, আপাতত ৬ জুন পর্যন্ত পুলিশ হেফাজতে থাকবেন রেভান্না। পুলিশ জানিয়েছে, রেভান্নার মোবাইল ফোনটি পরীক্ষা করে তাঁর কণ্ঠস্বরের নমুনা ফরেনসিক তদন্তে পাঠানো হবে। পরে তাঁকে হাসানের বাড়িতেও নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন তদন্তকারী আধিকারিকরা। তাই তাঁকে হেফাজতে নেওয়া হয়।

বৃহস্পতিবার গভীর রাতে জার্মানি থেকে দেশে ফেরেন তিনি। দেশে ফেরার সঙ্গে সঙ্গেই তাঁকে গ্রেপ্তার করেছে কর্নাটক পুলিশ। এর পরেই একের পর এক মহিলা প্রজ্বলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। দলীয় কর্মী থেকে, সরকারি কর্মচারী এমনকি বাড়িতে কর্মরত মহিলারাও প্রজ্বলের থেকে নিস্তার পাননি বলে অভিযোগ।

বৃহস্পতিবার মধ্যরাতে প্রায় ১টা নাগাদ বেঙ্গালুরুর কেম্পেগৌড়া বিমানবন্দরে নামে জার্মানির মিউনিখ থেকে আসা লুফৎহানসার উড়ান। ওই উড়ানেরই যাত্রী ছিলেন প্রজ্জ্বল। তার পরেই প্রজ্জ্বলকে হেফাজতে নেয় সিট। বিমানবন্দর থেকে নিয়ে যাওয়া হয় বেঙ্গালুরুতে সিটের অফিসে। সেখানে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top