May 22, 2024 4:30 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 4:30 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Praful Patel: প্যাটেল এনডিএতে যোগ দিতেই সিবিআই তদন্ত বন্ধ

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

CBI investigation stopped after Patel joined NDA

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: এনসিপি নেতা প্রফুল্ল প্যাটেলর বিরুদ্ধে তদন্ত বন্ধ করলো সিবিআই। রাজনৈতিক মহলের একাংশের মতে এনডিএতে যোগ দেওয়ার কারণেই বন্ধ তদন্ত। তবে কেন্দ্রীয় তদন্তকারি সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে যে, উপযুক্ত প্রমান না পাওয়ায় তারা প্যাটেলের বিরুদ্ধে সব রকম তদন্ত বন্ধ করছে।

২০১৭ সালে বিমান দুর্নীতি মামলায় প্রফুল্ল প্যাটেলর বিরুদ্ধে তদন্ত শুরু করে সিবিআই। বিজেপি বিরোধী শিবিরে থাকার কারণে তার বিরুদ্ধে তদন্ত চলেছে। এনসিপি ভেঙে অজিত পাওয়ার, প্রফুল্ল প্যাটেলরা যখন এনডিএ শিবিরে যোগ দিল তারপরই তার বিরুদ্ধে চলতে থাকা তদন্ত বন্ধ হতে থাকে। আর এবার নির্বাচনের আগে তদন্ত বন্ধ করে দিল সিবিআই।

শুক্রবার সিবিআইয়ের পক্ষ থেকে দিল্লির বিশেষ আদালতের কাছে আবেদন করা হয়েছে মামলা বন্ধ করার জন্য। এখনও পর্যন্ত আদালতের পক্ষ থেকে এই বিষয় কোন সিদ্ধান্ত জানানো হয়নি। প্রফুল্লর বিরুদ্ধে অভিযোগ ছিল যে ইউপিএ সরকারের আমলে বিমান লিজ দেওয়া হয় কম টাকায়। যার ফলে আর্থিক ক্ষতির মুখে পড়তে হয় এয়ার ইন্ডিয়াকে। সেই সময় প্রফুল্ল প্যাটেল ছিলেন ওই দপ্তরের মন্ত্রী।

উল্লেখ্য, সিপিআই(এম) এর পক্ষ থেকে বার বার দাবি করা হয়েছে যে কোন দোষ করে কেউ যদি বিজেপিতে যোগ দেয় তবে তার বিরুদ্ধে আর কোন তদন্ত হয় না। সেটাই যেন প্রমাণিত হলো বলে দাবি বামেদের।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top