May 27, 2024 6:14 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 6:14 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

PM Narendra Modi: কলকাতায় প্রধানমন্ত্রী, ২ দিনের সফরে হাওড়া ও হুগলিতে জনসভা প্রধানমন্ত্রী মোদীর

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Prime Minister in Kolkata, PM Modi’s public meetings in Howrah and Hooghly during his 2-day visit

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: রবিবার হুগলি, উত্তর ২৪ পরগনা এবং হাওড়া— এই তিন জেলায় মোট চারটি জনসভা করবেন নরেন্দ্র মোদি। তাই শনিবারই কলকাতায় প্রধানমন্ত্রী। রাত্রিবাস করবেন রাজভবনে। প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে শহরকে।

বিজেপি সূত্রে খবর, আগামীকাল তাঁর প্রথম সভাটি হবে সকাল সাড়ে ১১টা নাগাদ, উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায়। সেখানে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহের হয়ে সভা করবেন। দ্বিতীয় সভাটি করবেন দুপুর ১টা নাগাদ চুঁচুড়ায়, হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের সমর্থনে। দুপুর আড়াইটে নাগাদ প্রধানমন্ত্রীর তৃতীয় সভাটি শুরু হওয়ার কথা। এই সভাটি তিনি করবেন আরামবাগ লোকসভা কেন্দ্রের অন্তর্গত পুড়শুড়ায়, বিজেপি প্রার্থী অরূপকান্তি দিগরের সমর্থনে। মোদীর চতুর্থ শেষ সভাটি হবে হাওড়া জেলার সাঁকরাইলে। বিকেল ৪টে নাগাদ এই সভাস্থলে পৌঁছনোর কথা রয়েছে তাঁর। এই সভা থেকে হাওড়ার বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তীর সমর্থনে প্রচার করবেন তিনি। মোদী যে চার কেন্দ্রের বিজেপি প্রার্থীদের সমর্থনে প্রচার করবেন, সেই চার কেন্দ্রেই আগামী ২০ মে ভোটগ্রহণ।

লালবাজার সূত্রে খবর, শনিবার বিকেল সাড়ে ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত উল্টোডাঙা ফ্লাইওভার, ইএম বাইপাস, মা ফ্লাইওভার, এজেসি বোস ফ্লাইওভার, হসপিটাল রোড, লাভার্স লেন, খিদিরপুর রোড, জেনসন অ্যান্ড নিকলসন আইল্যান্ড, রেড রোড, আর আর অ্যাভিনিউ এবং রাজভবনের দক্ষিণ গেটের কাছে থাকা রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রিত করা হবে। এমনকি রাজভবনের চারিদিকে সমস্ত রকমের পণ্যবাহী গাড়ির প্রবেশ সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top