May 24, 2024 10:23 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 24, 2024 10:23 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

PM Modi: দ্বিতীয় দফার ভোটের দিনই ফের রাজ্যে আসছেন মোদি, পুরাতন মালদহে সভা করবেন তিনি

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Modi# #is# #coming# #to# #Bengal# #three# #times# #in# #March

Narendra Modi is coming to the state on the day of the second phase of polling

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় দফার ভোটের দিনই ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দ্বিতীয় দফায় যে কেন্দ্রগুলিতে ভোট হচ্ছে তিনি সভা করবেন সেই সব জায়গায়। আগামী শুক্রবার দ্বিতীয় দফায় রাজ্যে ভোট হবে দার্জিলিং, রায়গঞ্জ এবং বালুরঘাটে। ওই দিন প্রধানমন্ত্রী সভা করবেন উত্তর ও দক্ষিণ মালদহে। সেখানেই উত্তর এবং দক্ষিণ মালদহের প্রার্থীর হয়ে করবেন প্রচার।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, লোকসভা ভোটের প্রচারে বাংলায় সব মিলিয়ে ১৫টি সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার মধ্যে কয়েকটি সভা তিনি করেছেন। ভোট ঘোষণা হওয়ার পর থেকে এই নিয়ে চতুর্থ বার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী। ভোট যেহেতু শুরু হচ্ছে উত্তরবঙ্গ থেকে, তাই তাঁর সভাগুলিও শুরু হয়েছে উত্তরবঙ্গে। তাৎপর্যপূর্ণ ভাবে মোদির এই পর্বের সফরের জন্য বাছা হয়েছে দ্বিতীয় পর্বের ভোটের দিনটিকেই।

বিজেপি সূত্রের দাবি, আগামী দিনে দক্ষিণবঙ্গে বর্ধমান-দুর্গাপুর, আসানসোল, বীরভূম, হাওড়া, হুগলি, পুরুলিয়া, বাঁকুড়া, মেদিনীপুর, কাঁথিতে তাঁর সভা করার কথা। দক্ষিণ ২৪ পরগনায় একটি সভা করতে পারেন মোদি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জনসভা করবেন মুর্শিদাবাদ, কৃষ্ণনগর, রানাঘাট, বর্ধমান পূর্ব, বোলপুর, বনগাঁ, তমলুক, ঘাটাল, দমদম, বসিরহাট, বারাসত ও কলকাতায়।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top