May 24, 2024 9:23 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 24, 2024 9:23 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Organizing felicitations for school teachers: স্কুল শিক্ষকদের জন্য সম্বর্ধনা সভার আয়োজন করেছে দ্যা এডুকেশন বোর্ড অফ ভোকেশনাল ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The Education Board of Vocational Training and Development organized a felicitation for school teachers.

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: দ্যা এডুকেশন বোর্ড অফ ভোকেশনাল ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট কলকাতায় সম্প্রতি তাদের প্রথম স্কুল শিক্ষকদের জন্য একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে, যা সম্মানিত শিক্ষাবিদ এবং বিশিষ্ট ব্যক্তিদের কাছ থেকে উচ্চ প্রশংসা অর্জন করেছে।

দ্যা এডুকেশন বোর্ডের চেয়ারপারসন সোমেন চক্রবর্তী সহ বিশিষ্ট অতিথিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন । ড. পবিত্র সরকার, রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য এবং পশ্চিমবঙ্গ রাজ্য উচ্চ শিক্ষা পরিষদের প্রাক্তন ভাইস চেয়ারম্যান সহ মিসেস মানসী চক্রবর্তী, ভাইস চেয়ারপারসন; কর্নেল জেনারেল গুরপ্রীত সিং, ইস্টার্ন কমান্ডের ডিরেক্টর; ; এবং ডাঃ সুজাতা দত্ত হাজারিকা, ইগনুর সিনিয়র আঞ্চলিক পরিচালক উপস্থিত ছিলেন।

এই ইভেন্টটি বিশেষভাবে-সক্ষম শিক্ষার্থীদের সাফল্যের গল্প উদযাপন করেছে যারা শিক্ষায় অন্তর্ভুক্তি এবং সামগ্রিক উন্নয়নের গুরুত্বের উপর জোর দিয়ে তাদের শিক্ষাগত সাধনায় দক্ষতা অর্জন করেছে। বিখ্যাত বক্তারা, শিক্ষা শিল্পে ব্যাপক অভিজ্ঞতার সাথে, মূল্যবান অন্তর্দৃষ্টি এবং জ্ঞান ভাগ করে, ফোরামকে সমৃদ্ধ করেছে এবং অংশগ্রহণকারীদের অনুপ্রাণিত করেছে।

রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য ড. পবিত্র সরকার, এই উদ্যোগের প্রশংসা করে বলেছেন, “এটি একটি চমৎকার উদ্যোগ। আমি খুবই আনন্দিত যে এডুকেশন বোর্ড স্কুলের অধ্যক্ষদের অভিনন্দন জানানোর পদক্ষেপ নিয়েছে।

সোমেন চক্রবর্তী, এডুকেশন বোর্ড অফ ভোকেশনাল ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্টের চেয়ারপার্সন, সকল অংশগ্রহণকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, “এই ইভেন্টে অপ্রতিরোধ্য সাড়া পেয়ে আমরা গভীরভাবে সম্মানিত। এটি মানসিক স্বাস্থ্যের উন্নতির দিকে সম্মিলিত প্রচেষ্টার একটি প্রমাণ। এবং শিক্ষার সামগ্রিক উন্নয়ন মহামারী দ্বারা উত্থাপিত চ্যালেঞ্জ সত্ত্বেও, আমরা শিক্ষার উপর একটি ইতিবাচক প্রভাব তৈরি করতে এবং আগামী প্রজন্মের জন্য একটি ভাল ভবিষ্যত গঠনে প্রতিশ্রুতিবদ্ধ।

ইভেন্টটি পশ্চিমবঙ্গ জুড়ে শিক্ষাবিদ, অভিভাবক এবং ছাত্রদের একত্রিত করেছিল, ২১ শতকে শিক্ষার গুণমান বাড়ানোর জন্য সহযোগিতামূলক প্রচেষ্টা প্রদর্শন করেছে। এটি শিক্ষাগত ল্যান্ডস্কেপ গঠনে জড়িত সকল ব্যক্তির নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের উপর জোর দিয়েছে এবং ইতিবাচক পরিবর্তন চালনা করার জন্য সম্মিলিত পদক্ষেপের গুরুত্ব পুনর্ব্যক্ত করে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top