June 19, 2024 1:58 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 1:58 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Narendra Modi Visits Dwarka :সমুদ্রের গভীরে কৃষ্ণের শহর দ্বারকা গিয়ে পুজো দিলেন প্রধানমন্ত্রী! সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবিও

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The prime minister went and worshiped Krishna’s city of Dwarka deep in the sea!

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:গুজরাতের দ্বারকা কৃষ্ণের শহর বলা হয়, সেখানে গিয়ে শ্রীকৃষ্ণের পুজো করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কৃষ্ণের শহর যাওয়ার জন্যে তাঁকে সমুদ্রের গভীরে যেতে হয়। ভারতের হিন্দু পুরাণ মতে, আরব সাগরের তীরে অবস্থিত দ্বারকা শহর এক সময় শ্রীকৃষ্ণের বাসস্থান ছিল। ওই শহরেই রয়েছে দ্বারকাধীশ মন্দির। রবিবার সেখানে গিয়ে পুজো দিলেন মোদী।

তিনি বলেন, আধ্যাত্মিক মহিমার একটি প্রাচীন যুগের সঙ্গে সংযোগ’ অনুভব করেছেন। সোশ্যাল মিডিয়ায় সমুদ্রের তলায় পুজো করার ছবিও পোস্ট করে প্রধানমন্ত্রী। সেই ছবিগুলিতে দেখা যাচ্ছে, গেরুয়া বস্ত্র পরে সঙ্গে একগুচ্ছ ময়ূরের পালক নিয়ে আরব সাগরে ডুব দিয়েছেন প্রধানমন্ত্রী।

সমুদ্রের নীচে পুজো করার সময়ের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রধানমন্ত্রী।পঞ্চকুনি সৈকতে পৌঁছে স্কুবা ডাইভিং করে দ্বারকা নগরীর দর্শন করেন মোদী। নিরাপত্তার জন্য সঙ্গে ছিল স্কুবা গিয়ার।পুরাণ মতে, কৃষ্ণ পৃথিবী থেকে বিদায়ের পর দ্বারকা শহরকে ‘গ্রাস করে নেয়’ সমুদ্র।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top