June 18, 2024 11:23 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:23 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Narendra Modi met Mamata Banerjee:রাজভবনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক থেকে বেড়িয়ে মুখ্যমন্ত্রী বললেন”বাংলার কথা বলে এলাম।”

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Chief Minister Mamata Banerjee met Prime Minister Narendra Modi for the second time. After December, Chief Minister Mamata Banerjee once again spoke to Prime Minister Narendra Modi about the state’s demands. After meeting the Prime Minister at Raj Bhavan on Friday evening, the Chief Minister said, I have spoken the words of the state.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

দ্বিতীয়বার সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য। ডিসেম্বর মাসের পর ফের একবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে রাজ্যের দাবি দাওয়া নিয়ে কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার সন্ধ্যায় রাজভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ সেরে বেরিয়ে মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যের কথাগুলো বলে গেলাম।

দুই দিনের রাজ্য সফরে আছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার আরামবাগের সভা শেষ করে কলকাতার রাজভবনে আসেন বিকাল পাঁচটা নাগাদ। এদিন প্রধানমন্ত্রী আরামবাগের সভায় সন্দেশখালি নিয়ে তৃণমূল কংগ্রেসকে তুলোধোনা করার পর মনে করা হয়েছিল সম্ভবত তাঁর সঙ্গে সাক্ষাৎ এড়িয়ে যাবেন মুখ্যমন্ত্রী। কিন্তু প্রধানমন্ত্রীর রাজভবনে প্রবেশের মিনিট চল্লিশ পর সেখানে পৌঁছান মুখ্যমন্ত্রী। রাজভবন সূত্রে খবর, প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর মধ্যে একান্তে বেশ কিছুক্ষণ বৈঠক হয়। বৈঠক শেষে রাজভবন থেকে বের হওয়ার সময় মুখ্যমন্ত্রী বলেন “আমি হেলিপ্যাডে থাকতে পারি নি। তাই এখানে এলাম।‌এটা একদমই একটা প্রটোকল মিটিং, সৌজন্য সাক্ষাৎকার।” এরপরেই মুখ্যমন্ত্রী বলেন, “রাজ্যের কথাগুলো বলে গেলাম। বকেয়া সব কথাই বলেছি।” তারপর অবশ্য মুখ্যমন্ত্রী জানান, তাঁরা বেশকিছুক্ষণ গল্প করেছেন। আরামবাগের সভায় সন্দেশখালি নিয়ে প্রধানমন্ত্রী যে অভিযোগ করেছেন সেই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী জানান, রাজনীতির বিষয়ে দল বলবে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top