June 18, 2024 12:08 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 12:08 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Narendra Modi in Bengal : মার্চে তিন বার বাংলায় মোদী ! মহিলা সম্মেলন সফলের পাশাপাশি  আরও দুই লোকসভা আসন টার্গেট প্রধানমন্ত্রীর

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Modi# #is# #coming# #to# #Bengal# #three# #times# #in# #March

Modi is coming to Bengal three times in March targeting the Lok Sabha polls !

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সফর বাতিল হয়েছে।লোকসভা নির্বাচনের প্রাক্কালে সফর বাতিল হওয়ায় রাজনৈতিক অক্সিজেনের ঘাটতি দেখা দিয়েছে বলে মনে করছেন বঙ্গ–বিজেপির নেতারা। প্রধানমন্ত্রীর সফরকেই আঁকড়ে ধরে উঠতে চাইছেন। রাজ্য বিজেপির লক্ষ্য মোদীর ‘মহিলা সম্মেলন’ সফল করা।

সন্দেশখালি নিয়ে এখন উত্তপ্ত রাজ্য–রাজনীতি। এই আবহেই আগামী ৬ মার্চ বাংলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর বারাসতে সভা রয়েছে। বিজেপি সূত্রের খবর, সন্দেশখালির নির্যাতিতাদের সঙ্গে দেখা করতে পারেন প্রধানমন্ত্রী। ধর্ষণ করার অভিযোগ উঠেছে সন্দেশখালিতে। বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে নির্যাতন চলত, বলে অভিযোগ। রাজ্যপাল থেকে শুরু করে মহিলা কমিশন কাছে ক্ষোভ উগরে দেন মহিলারা। এবার তাঁদের মুখোমুখি হতে পারেন প্রধানমন্ত্রী এমনটাই খবর শোনা যাচ্ছে।লোকসভা নির্বাচনের আগে সন্দেশখালি ইস্যুকে হাতিয়ার করে বারাসাতে মহিলা ন্যায় সমাবেশের আয়োজন করছে বঙ্গ বিজেপি। আর ওই সমাবেশে বক্তব্য রাখবেন মোদী। ৬ মার্চ বারাসতে ‘মহিলা সম্মেলন’ উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী। মূল মঞ্চের পাশে আরও একটি মঞ্চ করা হবে।

তিন বার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসতে চলেছেন বাংলায়! আগামী ১ মার্চ এবং ২ মার্চ বঙ্গ সফরে আসতে পারেন মোদী এমনটাই বিজেপি সূত্রে জানা গিয়েছে। আগামী ১ মার্চ ও ২ মার্চ রাজ্যের দুই লোকসভা কেন্দ্র আরামবাগ এবং কৃষ্ণনগরে সভা করতে পারেন প্রধানমন্ত্রী। গত লোকসভায় আরামবাগে খুব কম ব্যবধানে হেরেছে বিজেপি। এছাড়া কৃষ্ণনগর লোকসভা থেকেও অতীতে জিতেছে বিজেপি। কৃষ্ণনগর থেকে তৃণমূলের বহিষ্কৃত সাংসদ মহুয়া মৈত্রকে নিয়ে সাম্প্রতি অতীতে যে বিতর্ক তৈরি হয়েছে,  ভোটের আগে কাজে লাগাতে চাইছে বিজেপি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top