June 17, 2024 6:09 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 6:09 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Muslim Wedding Invitation Card With God Ganesh : মুসলিম বিয়ের কার্ডে হিন্দু দেবতার ছবি! ভাইরাল নিমন্ত্রণ পত্র

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Muslim# #Wedding# #Invitation# #Card# #With# #Hindu# #God

Photo of Hindu gods on Muslim wedding cards! Viral invitation letter

দেশ

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : মুসলিম বিয়ের নিমন্ত্রণ কার্ডে হিন্দু দেবতার ছবি তাও আবার ভগবান গণেশের ছবি। আবাক হচ্ছেন!  অবাক হওয়ার মতোই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ভাইরাচের। এখানে পাত্র-পাত্রী দুই পরিবারই বিয়ের নিমন্ত্রণ পত্র ছেপেছে হিন্দু রীতি মেনে।  তাঁরা বিয়ের কার্ডে গণেশ ছবি ছেপেছেন। শুধু তাই নয়, কার্ডের শুরুতেই রয়েছে গণেশের বন্দনা। তবে কার্ড দুটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। নিন্দা ও বাহবা দুই পেয়েছেন ওই পরিবারগুলি।

উত্তর প্রদেশের ভাহরাইচের জাবরাল রোডের বাসিন্দা পাত্র ও পাত্রী। পাত্রের নাম শামির আহমেদ ও পাত্রী সামিয়া খাতুন। তাঁদের বিয়ে আগামী ২৯ ফেব্রুয়ারি। বিয়ের কার্ডের শুরুতেই গণেশ বন্দনার মন্ত্র। কার্ডের দুপাশেই রয়েছে গণেশের ছবিও। কার্ডের বাকি কথা ছাপা হয়েছে হিন্দু রীতি মেনেই। 

পাত্রের বাবার বক্তব্য, পাত্র-পাত্রীর উভয়েরই বেশিরভাগ বন্ধু হিন্দু। পাশাপাশি প্রতিবেশীরাও বেশিরভাগই হিন্দু। সকলের কথা বিবেচনা করেই এই সিদ্ধান্ত। হিন্দুরা দেবতা গণেশকে পুজো দিয়ে শুভ কাজ শুরু করেন। এছাড়া মুসলিম নিমন্ত্রিতদের জন্যও কার্ড উর্দুতে ছাপানো হয়েছে। হিন্দু নিমন্ত্রিতদের জন্য প্রীতি ভোজের ব্যবস্থাও করা হয়েছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top