May 26, 2024 7:59 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 26, 2024 7:59 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Money recovered : জলপাইগুড়ির বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার টাকা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

BJP’s Mal Assembly Constituency convener Rakesh Nandi was arrested along with lakhs of rupees.

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: ১৯ এপ্রিল ভোট গ্রহণ হবে জলপাইগুড়িতে। গত শনিবার রাতে টাকা উদ্ধার হয়েছে মাল বাজার শহর থেকে। মাল মহকুমার অন্তর্গত ক্রান্তি ব্লকের মসজিদ মোড় এলাকায় ঘটনাটি ঘটেছে। লক্ষ লক্ষ টাকা সহ আটক হলেন বিজেপির মাল বিধানসভা কেন্দ্রের আহ্বায়ক রাকেশ নন্দী। ঘটনায় চাঞ্চল্য ছড়ালেও টাকা উদ্ধারের বিষয়টি অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে ক্রান্তি থানার ওসি বুদ্ধদেব ঘোষের নেতৃত্বে পুলিশের একটি দলের নাকা তল্লাশি চলছিল। সেই সময় রাকেশ নন্দী দলীয় কাজ সেরে গাড়ি চালিয়ে মালবাজার শহরে ফিরছিলেন। তাঁর গাড়িতে তল্লশি চালালে লক্ষাধিক টাকা উদ্ধার হয়। এরপর ক্রান্তি থানার পুলিশ সেই টাকা বাজেয়াপ্ত করে থানায় নিয়ে যায় রাকেশ নন্দীকে। ক্রান্তি আউটপোস্ট থানার পুলিশ জানিয়েছে, রাকেশ নন্দীর গাড়ির ডিকি থেকে মোট সাত লক্ষ ৭৫ হাজার টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। ওই টাকার কোনও নথি দেখাতে পারেনি বিজেপি নেতা। জেরায় তিনি বলেছেন, ওই টাকা তিনি বিজেপি মহিলা মোর্চার জেলা সভাপতি দীপা বনিকের নির্দেশে নিয়ে যাচ্ছিলেন।

সেই তথ্য পেয়ে পুলিশ বিজেপি মহিলা মোর্চার জেলা সভাপতি দীপা বণিককের গাড়ি তল্লাশি করে। তাঁর গাড়ি থেকেও উদ্ধার হয় আরো ১ লক্ষ ৩০ হাজার টাকা। যদিও রাতেই পুলিশ রাকেশ নন্দী ও তাঁর গাড়িটি ছেড়ে দেন টাকাগুলি বাজেয়াপ্ত করে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top