May 29, 2024 7:57 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 7:57 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Monday horoscope: সপ্তাহের প্রথমদিনে আপনার ভাগ্যে কী আছে জেনে নিন রাশিফলে

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Find out what your destiny is in Monday in the horoscope

রাশিফল

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

প্রত্যেক রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে।

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ

আজকের দিনটি ভালো যাবে। কর্মক্ষেত্রে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। সন্তানদের বিয়ের পরিকল্পনা সফল হতে পারে। আপনার সঙ্গীর রেগে যাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে। ব্যবসা আজ ভালো হবে বলে আশা করা হচ্ছে। হঠাৎ আর্থিক লাভ হতে পারে।

বৃষ

আজ পরিবারে কিছু গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। কোনো বিষয়ে বড়দের সঙ্গে বিবাদ হতে পারে। আজ আপনার শত্রুদের শক্তি অর্জনের সম্ভাবনা রয়েছে। আইন সংক্রান্ত বিষয়ে সাফল্যের সম্ভাবনা রয়েছে। পারিবারিক ব্যবসায় সঙ্গীর মতামত গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে।

মিথুন

আর্থিক লাভের দিক থেকে আজকের দিনটি ভালো যাচ্ছে। অর্থনৈতিক অবস্থা আগের তুলনায় উন্নতির সম্ভাবনা রয়েছে। কারো কাছ থেকে ধার করা টাকা সময়মতো ফেরত দিলে সুফল দেখতে পাবেন। ব্যবসায় আপনার সঙ্গীর কাছ থেকে সহায়তা পেতে পারেন। শিক্ষার্থীদের পরীক্ষায় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট

আর্থিক অবস্থার জন্য আজকের দিনটি ভালো হতে পারে। দীর্ঘ দিনের অর্থের প্রয়োজন আজ শেষ হবে। আপনি পরিবারের সঙ্গে কোনো শুভ অনুষ্ঠানে যোগ দেওয়ার পরিকল্পনা করতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। বিদেশে ব্যবসা করা ব্যক্তিরা আর্থিক সুবিধা পেতে পারেন।

সিংহ

আজ চাকরি ও ব্যবসায় কিছু গুরুতর সমস্যার সমাধান হবে বলে আশা করা হচ্ছে। অন্য মানুষের অনুভূতিকে সম্মান করলে আত্মতৃপ্তি আসবে। বিবাহের যোগ্য ব্যক্তিরা আজ ভাল প্রস্তাব পেতে পারেন। যারা চাকরি খুঁজছেন তারা আজ সাফল্য পেতে পারেন। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।

কন্যা

আজ আপনাকে আপনার প্রতিপক্ষদের থেকে একটু সতর্ক থাকতে হতে পারে। পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। ভিড়ের সময় অতিরিক্ত ব্যয়ের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে মহিলা সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। কারিগরি বিভাগের শিক্ষার্থীদের দিনগুলো সফলতায় পূর্ণ হতে চলেছে।

তুলা

আজকের দিনটি শান্তিপূর্ণভাবে কাটবে এমন আশা রয়েছে। পুরনো অমীমাংসিত ঘরের কাজ শেষ করার জন্য আজকের দিনটি ভাল। আজ বড় কিছু মানুষের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পত্তি কেনার পরিকল্পনা নিয়ে মাথাব্যথা হতে পারে। আজ অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী থাকার সম্ভাবনা রয়েছে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করা উপকারী হবে।

বৃশ্চিক

আজ ব্যবসার জন্য কারও পরামর্শ নেওয়ার প্রয়োজন হতে পারে। কাউকে অন্ধভাবে বিশ্বাস করলে নিজের ক্ষতি হতে পারে। আজ আপনি সমস্ত দায়িত্ব পালনে সাফল্য পেতে পারেন। আপনি মহিলা বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। প্রেম জীবনেও আজকের দিনটি ভালো হতে পারে।

ধনু রাশি

সম্পত্তি কেনার পরিকল্পনার জন্য আজকের দিনটি আদর্শ হতে পারে। আজ আপনার ব্যয় প্রয়োজনের চেয়ে বেশি হতে পারে। সুখী দাম্পত্য জীবনের সম্ভাবনা রয়েছে। আজ আপনি পুরনো দায় থেকে মুক্তি পেতে পারেন। আজ আপনি আপনার ব্যবসায় নতুন পরিকল্পনা নিয়ে ব্যস্ত থাকতে পারেন।

মকর

অর্থের ব্যাপারে আজ একটু সতর্কতা অবলম্বন করতে হবে। কাউকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলুন, কারণ আটকে যাওয়ার সম্ভাবনা অনেক বেশি। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। আজ আপনি কোনো শুভ কাজে অংশ নিতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে হঠাৎ দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি

আজ সাফল্যের সম্ভাবনা তৈরি করছে। অর্থ বিনিয়োগের পরিকল্পনা সফল হতে পারে। বিরোধীদের কারণে কিছুটা মানসিক চাপ থাকতে পারে। ঘর থেকে বের হওয়ার আগে প্রিয় দেবতার ধ্যান করলে দিনটি ভালো যাবে। আজ ধর্মীয় কাজে বাইরে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি

আজ অনেক কাজে সাফল্য এনে দিতে পারে। সম্পত্তি কেনার পরিকল্পনায় সাফল্য পেতে পারেন। মহিলা জাতকরা সম্মান পেতে পারেন। ব্যবসায়িক কাজে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আজ আপনি প্রতিটি কাজে আপনার সঙ্গীর সমর্থন পাবেন। থাকবে মা-বাবার ভালোবাসা।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top