June 17, 2024 4:17 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 4:17 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Modi’s oath plan is finalized: শেষ দফার ভোট বাকি,তার আগেই শপথের পরিকল্পনা দিনক্ষণ আগেভাগে চূড়ান্ত মোদীর!

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The last round of voting is left, before that, Modi’s oath plan is finalized in the early days!

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: এখনও একটি দফার ভোট বাকি আছে। ফলাফল প্রকাশেরও বাকি বেশ কয়েকটা দিন। এরই মধ্যে তৃতীয়বার প্রধানমন্ত্রী পদে শপথের পরিকল্পনা সেরে ফেলেছেন নরেন্দ্র মোদি।

রিপোর্ট অনুযায়ী, এবারে এনডিএ জয়ী হলে শপথগ্রহণের প্রথা ভাঙতে পারেন মোদী। ১ মাস আগেই নাকি এই সংক্রান্ত পরিকল্পনা হয়ে গিয়েছে। রিপোর্ট অনুযায়ী, চলমান সাধারণ নির্বাচনে এনডিএ জয়ী হলে তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে মোদী শপথ নিতে পারেন ৯ জুন। এদিকে রাষ্ট্রপতি ভবনের ফোরকোর্টে শপথগ্রহণ না করে এবারে মোদী এবং তাঁর মন্ত্রিসভার সদস্যরা শপথ নিতে পারেন কর্তব্যপথে। বিষয়টির সম্পর্কে অবগত দুই উচ্চপদস্থ আমলা দাবি করেন, শপথগ্রহণ অনুষ্ঠানে আরও বেশি সংখ্যক অতিথিকে আমন্ত্রণ জানাতে চায় এনডিএ। তাই রাষ্ট্রপতি ভবনের জায়গায় কর্তব্যপথে শপথ।

লোকসভা নির্বাচনের ফলপ্রকাশ হচ্ছে ৪ জুন। আর প্রধানমন্ত্রী পদে ফের মোদি শপথ নিতে চান ৯ জুন। এর আগে ২০১৪ সালে মোদি প্রধানমন্ত্রী পদে শপথ নেন ২৬ মে। সেবার ভোটের ফল বেরোয় ১৬ মে। ২০১৯-এ মোদি শপথ নেন ৩০ মে। সেবার ভোটের ফল বেরোয় ২৩ মে। আর এবার ফলপ্রকাশের চারদিনের মধ্যেই শপথের পরিকল্পনা মোদির।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top