June 19, 2024 12:52 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:52 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Mithun Chakraborty: সুকান্তকে দেখতে হাসপাতালে মিঠুন? সন্দেশখালি, দেব, মিমি প্রসঙ্গে মুখ খুললেন মিঠুন চক্রবর্তী

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Mithun# #Chakraborty# #Met# #Sukanth# #at3 #the# #hospital

Meet Sukanth at the hospital? Mithun Chakraborty talked a lot about Sandeshkhali, Dev, Mimi

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে দেখতে এসেছিলেন মিঠুন চক্রবর্তী। তাঁকে প্রশ্ন করা হয়,- কেমন আছেন সুকান্ত মজুমদার?  তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন,সুকান্ত মজুমদার ভালো আছেন। তবে ডাক্তার আজ ছুটি দেবে না। আগামীকাল দেবে। বার বার সন্দেশখালি যেতে চাইছে সুকান্ত। তারপরই সন্দেশখালি প্রসঙ্গ টেনে নিয়ে মিঠুন বলেন, কলার বোনে আঘাতটা বেশি। ওনাকে (সুকান্ত মজুমদার) কলার বোন পড়ে থাকতে হবে।

সন্দেশখালি প্রসঙ্গ উঠতেই সাংবাদিকরা মিঠুনের কাছ থেকে সন্দেশখালির ঘটনা বিষয়ে জানতে চাইলে,- তাঁর জবাবে আসে, ‘‘টাইম হ্যাজ কাম, দ্যাট ইউ রাইজ়।” ঘুড়ে দাঁড়ানো সময় এসেছে। মিঠুন বলেন, সন্দেশখালির মহিলাদের সঙ্গে যদি এইরূপ ব্যবহার হয়  তবে এর থেকে ঘৃণ্য কাজ আর কিছু হতে পারে না। রাজনীতির লড়াই হোক। কিন্তু মহিলাদের উপর অত্যাচারের ঘটনা যাতে পুনরায় না ঘটে সেদিকে রাজনীতির ঊর্ধ্বে উঠে দেখা উচিত।

সাংবাদিকদের প্রশ্ন,- ফ্যাক্ট ফাইন্ডিং কমিটিকে ঢুকতে দেওয়া হয়নি সন্দেশখালিতে, বিরোধী নেতাদের অভিযোগকারিনীদের সঙ্গে দেখা করতে বাঁধা। জবাবে মিঠুন বলেন,- বাঁধা না দিলে সত্যিটা বেরিয়ে আসবে বাইরে। তাই বাধা দিয়েছে।

সাংবাদিকদের প্রশ্ন,- শাহজাহানের পাশে দাঁড়িয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জবাবে মিঠুন বলেন,- মুখ্যমন্ত্রী কেন তার পাশে দাঁড়াচ্ছেন? অনেক ব্যাপার আছে। সত্যিটা বেরিয়ে আসবে। যা সামলাতে পারবেন না। তাই শাহজাহান কে এখন গার্ড দিচ্ছেন।

সাংবাদিকদের প্রশ্ন,- মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভায় বলছেন,  সন্দেশখালিতে ঘটে যাওয়া ঘটনা বিজেপির সাজানো?জবাবে মিঠুন বলেন,- বিজেপির এটা সাজানো ঘটনা যদি হয়ে থাকে তাহলে হাজার হাজার লোককে বিজেপি শিখিয়ে পড়িয়ে সামনে আনবে! এটা কি সম্ভব!

সাংবাদিকদের প্রশ্ন,-  মিমি চক্রবর্তীও রাজনীতি থেকে সরে দাঁড়াতে চাইছেন। কি বলবেন ? জবাবে মিঠুন বলেন,- পাঁচ বছর পরে বুঝেছেন রাজনীতিটা ওনার জন্য নয়?

সাংবাদিকদের প্রশ্ন,-  অভিনেতা দেবকে আবারও ইডি ডেকে পাঠিয়েছে। জবাবে মিঠুন বলেন,- ব্যক্তিগতভাবে বলছি, দেব ওইরকম ছেলে নয়। কিন্তু যেহেতু এটা একটা সংস্থা, তারা তাদের অফিসিয়াল ডিউটি করছে। এটা দেবের ব্যক্তিগত ব্যাপার,  যে দেব কি করবে।

সাংবাদিকদের প্রশ্ন,-  এরাজ্যে মিঠুন চক্রবর্তীকে লোকসভার প্রচারে দেখা যাবে? জবাবে মিঠুন বলেন,- পয়লা মার্চ থেকে প্রচারে নামবো। শেষ পর্যন্ত থাকবো। যেটা ছেড়ে এসেছি, তার মধ্যে ঢুকতে চাই না। আপনারা হয়তো জানেন না,  আরও বড় অফার দেওয়া হয়েছিল আমাকে। আমি নেওয়ার লোক নই। আমি দেওয়ার লোক

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top