May 27, 2024 6:54 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 6:54 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Mithun Chakraborty: সিএএ নিয়ে রীতিমত চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন মহাগুরু, ‘আপনারা থুতু ফেলবেন আমি চাটব’ – ভোট প্রচারে গিয়ে বললেন মিঠুন চক্রবর্তী

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Mahaguru Mithun Chakraborty challenged the CAA during the election campaign.

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: ভোট প্রচারে সিএএ নিয়ে রীতিমত চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের হয়ে প্রচার করছিলেন তিনি। সেখানেই মিঠুন চক্রবর্তী সিএএ বা নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে কথা বলেন। পাল্টা তৃণমূলের বক্তব্যেরও জবাব দিলেন তিনি। প্রচার মঞ্চ থেকেই মিঠুন নাগরিকত্ব আইন নিয়ে বিরোধী শিবিরের অস্বস্তি বাড়িয়ে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দেন।

তমলুকের প্রচারে মিঠুন চক্রবর্তী বলেন, ‘CAA-র জন্য কেউ নাগরিকত্ব খোয়ালে আমি আপনাদের ফেলা থুতু চাটব। ‘ রীতিমত চাঁচাছোলা ভাষাতেই আক্রমণ করেন তৃণমূল কংগ্রেসকে। তিনি বলেন, তৃণমূল শুধু মিথ্যা কথা বলছেন। তিনি বলেন, ‘CAA নিয়ে মিথ্যা প্রচার করছে একটি দল। সিএএ তে নাগরিকত্ব দেওয়ার জন্য কারও নাগরিকত্ব কেড়ে নেওয়া হবে না। যদি মিথ্যা কথা বলি তাহলে আপনারা থুতু ফেলবেন আমি তা চাটব।’ প্রচারমঞ্চ থেকেই মিঠুন বলেন, এই আইন শুধুমাত্র মুসলমান ভাইবোনেদের জন্য নয়, এটি খ্রিস্টান ও শিখ সম্প্রদায়ের জন্যও। তাহলে ঝামেলা কীসের? যাদের কাছে সত্যিকারের আধার কার্ড রয়েছে তারাই ভারতবর্ষের নাগরিক। আর বাড়ির মালিককে কেউ ধাক্কা মেরে বার করতে পারে? আপনার কাছে যদি আধার কার্ড থাকে কেউ বার করে দেবে আপনাকে বাড়ি থেকে? এই সব মিথ্যে কথা বলে বলে মুসলমান ভাই-বোনেদের ভয় দেখাচ্ছে।”

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top