June 18, 2024 11:12 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:12 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Mithun chakrabarty স্থিতিশীল!৭৩ র বাঙালি বাবু।হাল্কা তরল খাবার খেয়েছেন মিঠুন চক্রবর্তী ,জানালো হাসপাতাল কর্তৃপক্ষ।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Stable! 73-year-old Bengali baby, Mithun Chakraborty has eaten light liquid food, the hospital authorities said.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

শ্যুটিং ফ্লোরেই হঠাত্‍ বুকে ব্যথা শুরু হয় তাঁর।বাঙালির নয়নের মণি মহাগুরু মিঠুন চক্রবর্তী অস্বস্তি বোধ করতে থাকেন তিনি। দ্রুত তাঁকে কলকাতার এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান অভিনেতা সোহম চক্রবর্তী।তিনবারের জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সম্প্রতি পদ্মভূষণ সম্মান পেয়েছেন। তাঁর শেষ দুটি বাংলা ছবি প্রজাপতি এবং কাবুলিওয়ালাও ভীষণভাবে প্রশংসিত হয়েছে দর্শকমহলে। অনুগামীরা স্বাভাবিকভাবেই চাইছেন মিঠুন সুস্থ হয়ে যত তাড়াতাড়ি সম্ভব কাজে ফিরুন।

রবিবার হাসপাতালের বুলেটিনে জানান হয়েছে, এই মূহুর্তে স্থিতিশীল রয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা। তাঁকে নরম খাবার দেওয়া হচ্ছে। তবে চিকিত্‍সকরা জানিয়েছেন, তাঁর ডান হাত এবং পায়ে দুর্বলতা রয়েছে।চিকিত্‍সকদের নিয়ে তৈরি হওয়া একটি মেডিকেল বোর্ডের পর্যবেক্ষণে রয়েছেন মিঠুন চক্রবর্তীকে। নিউরোলজি, কার্ডিয়োলজি এবং গ্যাস্ট্রোএনট্রোলজি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকদের নজরদারি সর্বক্ষণ।

মিঠুন চক্রবর্তী অসুস্থ ভর্তি করা হয়েছে হাসপাতালে। এই সংবাদ আগুনের স্ফুলিঙ্গর মতো ছড়িয়ে পড়ে দেশজুড়ে। তার অসুস্থতার খবর নিতে শনিবার বিকেলে মিঠুনকে কে দেখতে হাসপাতালে পৌঁছে যান অভিনেত্রী দেবশ্রী রায়, রাজ চক্রবর্তী, দেব। তারা সকলেই জানিয়েছিলেন বাঙ্গলিববু ভালো আছেন।ভয়ের কোনও কারণ নেই।

সংসদীয় রাজনীতিতে তিনি সরাসরি যুক্ত রয়েছেন। বিধানসভা নির্বাচন থেকে পঞ্চায়েত নির্বাচন রাজ্যের বিভিন্ন প্রান্তে দলীয় প্রার্থীদের প্রচারে দেখতে পাওয়া গিয়েছিল মিঠুন চক্রবর্তী কে। তবে শুধু রাজনীতি নয় বিভিন্ন সমাজ মাধ্যম এবং সর্বোপরি অভিনয় জগতেও তিনি সমানভাবে কাজ চালিয়ে যাচ্ছিলেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top