June 17, 2024 7:11 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 7:11 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Mimi met Mamta : রাজনীতিতে থাকতে চান না, বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে জানিয়ে দিলেন সাংসদ মিমি

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#MP# #Mimi# #met# #CM# #Mamata# #Not# #in# #politics

MP Mimi met Chief Minister Mamata Banerjee in the Assembly and said that she does not want to be in politics.

কলকাতা

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে দেখা করে যাদবপুরের সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী জানিয়ে দিলেন তিনি আর রাজনীতিতে থাকতে চান না। মিমি চক্রবর্তী বলেন, “রাজনীতি আমার জন্য না। এটা আমি বিশ্বাস করি। আমি যদি কিছু বাজে কাজ করতাম বা করেছি তাহলে তো আপনারাই সবার আগে দেখাতেন।
আমি নিজের দল তো ছেড়েই দিন অন্য দলকে নিয়েও কখনো খারাপ কথা বলি নি। তাহলে আমাকে কেন এত খারাপ কথা শুনতে হবে। আমি দিল্লিতে থাকলে বলা হয় সাংসদ তো দিল্লিতেই থাকেন আবার কলকাতায় থাকলে বলা হবে আমি তো দিল্লিতেই যাই না। তাহলে সাংসদ করে লাভ কি হলো।”

তিনি আরও জানান, “আমি আজ কাজ গোনাতে আসি নি। আমার এমপি ল্যাড ইউটিলাইজেশনে কার নাম নাম্বার ওয়ান আছে দেখে নিন। মুখ্যমন্ত্রী আমাকে খুব ভালোবাসেন। স্নেহ করেন। আমি দুই দিন আগে আমার সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছি। দিদির কাছে পাঠিয়ে দিয়েছি। কিন্তু উনি এখনও সেটা অ্যাকসেপ্ট করেন নি।” “আমার যে অভিযোগ ছিলো সেটা আমি মুখ্যমন্ত্রীকে জানিয়েছি। দেখেনি উনি কি স্টেপ নেন। কাদের কাছ থেকে বাঁধা পেয়েছি, সেটা আমার দলের সুপ্রিমোকে জানিয়েছি।”

তিনি স্পষ্ট জানান,- “যে দল আমাকে প্রার্থী করেছে তাই আমি দলের সুপ্রিমোকেই আগে জানিয়েছি। উনি অ্যাকসেপ্ট করলে আমি লোকসভার স্পিকার কে পাঠিয়ে দেবো।” “দলের সদস্যপদ এখনও রয়েছে। আইনত রাজনীতি থেকে সরতে গেলে যা যা করার সেটা আমি করেছি। আমি প্রার্থী হতে চাই না।”

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top