May 22, 2024 5:28 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 5:28 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Mausam Noor: অভিমানী মৌসম নুর দিদির সিদ্ধান্তকে মেনে নিয়ে প্রসূনকে জেতাতে নামবেন প্রচারে

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Mausam Noor accepts Didi’s decision and will campaign to win Prasoon

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: টিকিট না পেয়ে অভিমান তো হয়েছে মৌসম বেনজির নুরের। তার জেরেই অনেকে ভেবেছেন দল বদল করবেন তিনি। কিন্তু সে জল্পনা উড়িয়ে দিলেন।

তিনি উত্তর মালদহ লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আশাবাদী ছিলেন তিনি। কিন্তু দল এই কেন্দ্রে প্রার্থী করেছেন অবসরপ্রাপ্ত আইপিএস আধিকারিক প্রসূন বন্দ্যোপাধ্যায়কে। অভিমানী তৃণমূলের রাজ্যসভার সাংসদ মৌসুম নুরের দাবি যে, টিকিট পেলে ওই কেন্দ্রে তিনিই জিততেন। যদিও দিনের শেষে দলের সিদ্ধান্তকে মেনে নিয়েছেন বলে জানিয়েছেন। মৌসম বলেন, টিকিট নিয়ে প্রত্যাশা থাকলেও দল যে সিদ্ধান্ত নিয়েছে সেটা মেনেই চলব। তাই দলবদলের সম্ভাবনাকেও ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। মৌসমকে মালদহ উত্তর এবং দক্ষিণের জন্য তৈরি জেলা নির্বাচনী কমিটিতে রাখা হয়েছে।

গত ১০ মার্চ ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে রাজ্যের ৪২ আসনের প্রার্থিতালিকা ঘোষনা করেছিল তৃণমূল। উত্তর মালদহে তৃণমূল প্রার্থী করেছে প্রসূনকে। তারপর থেকেই খোঁজ পাওয়া যাচ্ছিল না তৃণমূল সাংসদ মৌসমের। গুঞ্জন আসছিল মৌসম দলবদল করে কংগ্রেসে যোগ দিতে পারেন। তবে দল পাল্টানোর জল্পনাকে উড়িয়ে দিলেন মৌসম।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top