May 29, 2024 7:46 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 7:46 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Mamta invites Modi for eating fish: ‘প্রধানমন্ত্রী চাইলে তিনি মাছ রান্না করে তাঁকে খাওয়াতে পারেন’ – ভোটের প্রচার মঞ্চ থেকে মোদীকে আমন্ত্রণ মমতার

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Mamata invited Modi to eat fish from the election campaign stage

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: নরেন্দ্র মোদী চাইলে নিজে হাতে রান্না করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা ভোটের প্রচারে ব্যারাকপুর কেন্দ্রের পলতায় আজ সোমবার সভা করলেন তৃণমূল নেত্রী। সেখানেই তিনি এই বার্তা দিয়েছেন। প্রধানমন্ত্রী চাইলে তিনি মাছ রান্না করে তাঁকে খাওয়াতে পারেন।

‘মাছ খাওয়ার আপত্তি’র বিষয়টি নিয়ে প্রায় প্রত্যেকটি সভায় প্রতিবাদ করেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই প্রসঙ্গে বিজেপিকে ‘বাংলা বিরোধী’ বলেও আক্রমণ করতে দেখা যায় তাঁদেরকে। মঞ্চ থেকে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সেই বক্তব্য নিয়ে সমালোচনার পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় মাছ খাওয়ানোর জন্য নিমন্ত্রণও জানালেন সভামঞ্চ থেকে।

এদিনের সভায় মমতা বলেন, ‘মোদীজী, আপনি খেয়ে একটু দেখুন না স্বাদটা কেমন, খেয়ে দেখবেন?’ মুখ্যমন্ত্রী বলেন, ‘তৈরি করে দেব? কথা দিচ্ছি, কাউকে দিয়ে করাব না, নিজে রান্না করব। আমি রান্না জানি।’ মোদীকে মাছ খাওয়ানোর নিমন্ত্রণ জানিয়ে তিনি নিজেও ‘ধোকলা’ খেতে রাজি বলেও জানান মমতা। খাবারের বিষয়ে কোনও জাতপাত দেখা উচিত নয়, মঞ্চ থেকে সেই বার্তাও দেন মমতা।

খাওয়া নিয়ে মোদীর মন্তব্যের কড়া সমালোচনাও করতে ছাড়েননি মমতা। তিনি জানান, মোদী এখন বলে বেড়াচ্ছেন, মাছ খাবেন না, মাংস খাবেন না, ডিম খাবেন না। মূখ্যমন্ত্রীর কথায়, ‘মানুষের যাঁর যা ইচ্ছা, খাবে। যে নিরামিষ ভালবাসে, সে নিরামিষ খাবে। যে আমিষ ভালবাসে খায়, সে আমিষ খাবে। খাওয়া-দাওয়ার বিষয় নিয়েও রাজনৈতিক সভা থেকে মোদীর ভাষণের কড়া নিন্দা করেন তিনি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top