June 18, 2024 11:42 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:42 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Mamta & dev same stage.জল্পনার অবসান! একই মঞ্চে মুখ্যমন্ত্রীর- দেব, লোকসভায় ফিরছেন দীপক আধিকারি(দেব)

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The end of imagination! Chief minister Dev on the same stage. Deepak Adhikari (Dev) returns to Lok Sabha

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

অভিনেতা দেবের রাজনৈতিক অবস্থান প্রসঙ্গে রাজ্য রাজনীতিতে তীব্র জল্পনা এবং কল্পনা শুরু হয়েছিল। আসন্ন ২০২৪-এ লোকসভা নির্বাচনে আদৌ তিনি ঘাটাল থেকে প্রার্থী হবেন কিনা উঠছিল একাধিক প্রশ্ন। জল্পনা চলছিল তারই মাঝে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে বৈঠকের শেষে বরফ যে অনেকটাই গলেছিল তার একটা আজ পাওয়া গিয়েছিল।

সোমবার হুগলি জেলায় একই মঞ্চে দেখতে পাওয়া গেল মুখ্যমন্ত্রী এবং দেবকে। মঞ্চ থেকে দেব জানায় কল্যানদাকে অনেক ধন্যবাদ আমার সন্মন্ধে এত ভালো ভালো কথা বলার জন্য। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করে তিনি বলেন আমি রাজনীতিতে এসেছিলাম দিদির হাত ধরে। আমি রাজনীতিতে থেকে গেলাম দিদির হাত ধরেই। আমি ঘাটালের মানুষের জন্য আবার ফিরলাম।আমি দিদিকে শুধু এটুকুই ঘাটাল মাস্টার প্ল্যান টা এত বছর ধরে যদি আটকে আছে।আমার দৃঢ় বিশ্বাস এই ঘাটাল মাস্টার প্ল্যান দিদি আপনার হাত দিয়েই হবে।

প্রসঙ্গত,শনিবার তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ও দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে দুই দফা বৈঠকের পর অনেকটাই যে বরফ গলেছে এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। তবে লোকসভা না রাজ্যসভা নির্বাচনে তিনি প্রার্থী হচ্ছেন সেটা এখনও চূড়ান্ত না হলেও এটা বলা বাহুল্য সংসদে তৃণমূলের সদস্য হিসাবেই আগামি দিনে দেখতে পাওয়া যাবে তাঁকে বলেই তৃণমূল সূত্রের খবর।

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে দেবের ভোটে না দাঁড়ানোর জল্পনার মধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করলেন ঘাটালের সাংসদ দেব ওরফে দীপক অধিকারী। একই দিনে কয়েক ঘণ্টার ব্যবধানে দেখা করলেন দুজনের সঙ্গে।শনিবার দেবকে বৈঠকে ডাকেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিকেল সাড়ে ৪টে নাগাদ দেবের গাড়ি প্রথমে এসে পৌঁছয় অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসের সামনে। অভিষেকের সঙ্গে মিটিং করার পরই, ক্যামাক স্ট্রিটের অফিস থেকে বেরিয়ে তিনি সোজা চলে যান কালীঘাটে তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতার বাড়িতে। এই ঘটনাপ্রবাহে প্রশ্ন উঠেছে, তবে কি দেব তাঁর সিদ্ধান্ত বদলাতে চলেছেন? গত কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভোটে না লড়ার ইঙ্গিত দিয়ে চলেছেন দেব। দেব প্রথমে সাংসদ অভিষেকের অফিসে তার পরে যান কালীঘাটে। দু’জনের সঙ্গেই কী নিয়ে বৈঠক হয়েছে তা স্পষ্ট নয়। দেবকে ডেকে পাঠানো, তৃণমূল সুপ্রিমো ও অভিষেকের সঙ্গে সাক্ষাৎ করার পর প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি দেব-তৃণমূল সমীকরণ বদলে যেতেও পারে

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top