June 18, 2024 11:35 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:35 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Mamta &dev হুগলির আরামবাগের মঞ্চ থেকে দেব প্রসঙ্গে বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Chief Minister Mamata Banerjee made a big announcement about Dev from the Arambagh stage in Hooghly

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

স্বনির্ভরতার পথেই এগোচ্ছে বাংলা,সাম্প্রতিকালে একের পর এক রাজ্য সরকারের সিদ্ধান্ত বাংলার মানুষের কাছে অজানা নয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘাটালে সংসদ দীপক অধিকারী ওরফে দেবের দীর্ঘদিনের দাবি পূরণ করবে রাজ্য সরকার বলে জানিয়েছেন। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করলেন মাস্টার প্ল্যান এবার রাজ্য নিজেই করবে।

সোমবার হুগলি আরামবাগের কালিপুর ময়দানে জেলার পরিষেবা প্রদান অনুষ্ঠান মঞ্চে দেব কে সঙ্গে নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে দেব আমাকে বলেছে। আমি ইতিমধ্যেই আমার মুখ্য সচিব ও সেচ দফতরের সচিবের সঙ্গে কথা বলেছি। এটা আমরা করবো। ১৭ লক্ষ মানুষ উপকৃত হবে। আমরা আমাদের টাকা দিয়ে কাজ করছি। ১ হাজার ২৫০ কোটি টাকা লাগবে। কিন্তু দেব যখন আমার কাছে চেয়েছে, দিদি ভাইকে ফেরাবে এমনটা তো হতে পারে না। আমরা এটা স্টেপ বাই স্টেপ করবো।

সরকারি অনুষ্ঠান মঞ্চ থেকেই সংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় দেবের ভূয়সি প্রশংসা করেবলেন সাংসদ তথা অভিনেতা দেব, ভীষণ ভালো মানুষ। এমন ভালো মানুষ সত্যিই খুঁজে পাওয়া যায় না। আমি দেব কে অত্যন্ত ভালো বাসি।বাংলার মানুষ অপেক্ষা করে রয়েছেন দিদিকে কৃতজ্ঞতা জানানোর জন্য। আপনিই তো ভরসা।আমি দুই দিন ধরে জেলা ঘুরেছি।
দিদি আপনি আপনার কাজ করুন। কে কে বলছে সেটা আপনাকে দেখতে হবে না।
কুৎসা যারা করার তারা করবে। আর আগামী দিনে বাংলার উন্নয়ন আমাদের দিদির হাত দিয়েই হবে।বাংলার মানুষ ঝাঁপিয়ে পড়ুন বাংলার উন্নয়নের জন্য। যারা বাংলার বিপক্ষে তাদের বিরুদ্ধে গর্জে উঠুন।

দেবও কৃতজ্ঞতা জানাতে কৃপণতা করলেন না, করলেন বন্দ্যোপাধ্যায়কে। দেব বলে,
কল্যানদাকে অনেক ধন্যবাদ আমার সন্মন্ধে এত ভালো ভালো কথা বলার জন্য। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গে তিনি জানান,আমি রাজনীতিতে এসেছিলামs দিদির হাত ধরে। আমি রাজনীতিতে থেকে গেলাম দিদির হাত ধরেই। আমি ঘাটালের মানুষের জন্যs আবার ফিরলাম।আমি দিদিকে শুধু এটুকুই বলবো ঘাটাল মাস্টার প্ল্যান টা এত বছর ধরে আটকে আছে। আমার দৃঢ় বিশ্বাস এই ঘাটাল মাস্টার প্ল্যান দিদি আপনার হাত দিয়েই হবে আনুষ্ঠানিক উদ্বোধন হবে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top