May 29, 2024 7:01 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 7:01 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Mamta Banerjee prediction on vote : চতুর্থ দফার ভোটের দিনই লোকসভার ফলাফল আগাম ঘোষণা করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Chief Minister Mamata Banerjee announced the results of the Lok Sabha polls in advance

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: মতুয়াদের দিতে হবে নিঃশর্ত নাগরিকত্ব। পঞ্চম দফার ভোটের ৬ দিন আগে বনগাঁয় প্রথমবার পা দিয়ে সেই এক সুর তাঁর কণ্ঠে। সোমবার চতুর্থ দফার ভোটের দিনই বনগাঁয় প্রচারে গিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীকে কটাক্ষ করে মমতা বলেন, “শান্তনু ৫ বছরে কী করেছেন? নাগরিকত্ব দেবে বলে টাকা তুলেছেন। সব জানি আমি। সিএএ ইস্যু ঘিরে মমতার বক্তব্য, “গতকাল বাংলায় এসে মোদি বলেছেন, ক্যা কার্যকর হবেই। জেনে রাখুন মোদিবাবু, আমি মতুয়াদের অধিকার কাড়তে দেব না। ক্যা লাগু করার আগে আমার জিন্দা লাশের উপর দিয়ে মোদিবাবুকে যেতে হবে। আমি এনআরসি করতে দেব না। মতুয়াদের ভালবাসলে নিঃশর্ত নাগরিকত্ব দিচ্ছেন না কেন?

সেখানেই ভোটের ফলাফল নিয়ে আগাম ভবিষ্যদ্বাণী করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বনগাঁর সভামঞ্চ থেকে তৃণমূল সুপ্রিমোর দাবি, “এখনও পর্যন্ত যা হিসাব, তাতে ভোট খুব ভালো হয়েছে। ওরা বুঝতে পেরেছে এ বার আর দিল্লিতে মোদিবাবু ফিরছেন না।” মমতার কথায়, “আমার কাছে এ ব্যাপারে হিসাব আছে। এখনও পর্যন্ত যা ভোট হয়েছে তাতে বিজেপি ৪০০ তো দূর ২০০-ও পার করতে পারবে না।”তিনি আরও বলেন, তবে এ পর্যন্ত যা হয়েছে, তাতে বলে দিতে পারি, বিজেপি বড়জোর ১৯৫ আসন পাবে। আর ‘ইন্ডিয়া’ গোটা দেশে পাবে ৩০০-৩১৫টি আসন।”

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top