June 18, 2024 10:51 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 10:51 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Mamta banarjee”অনেকে ভাবেন দিদি শুধু বলে”,দিদি শুধু বলে না, দিদি কাজ করে দেখায় আরামবাগে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Recruitment# #forest# #volunteers

Many people think Didi just says, “Didi doesn’t just say, Didi shows work,” said Chief Minister Mamata Banerjee at Arambagh.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন,
এখান থেকে পাঁচ লক্ষের বেশি মানুষকে পরিষেবা পৌঁছে দেওয়ার কাজ হচ্ছে। *সব মিলিয়ে প্রায় চারs হাজার কোটি টাকার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাসs করা হলো।এর আগে বিভিন্ন জেলার প্রায় ষোলো লক্ষ মানুষ কে পরিষেবা পৌঁছে দিয়েছি।
বন্যা নিয়ন্ত্রণ ও আটকানোর এর জন্য ২৭০০ কোটি টাকার প্রকল্প হাতে নেওয়া হয়েছে।
জমি রক্ষা আন্দোলন এর কথা মাথায় রেখে সিঙ্গুরেs একটি মনুমেন্ট তৈরি করা হলো প্রায় ৭ কোটি টাকা খরচ করে।এটা কৃষকদের জন্য একটা শ্রদ্ধার্ঘ‌্য।

কেন্দ্রের বঞ্চনা প্রসঙ্গে মুখ্যমন্ত্রীবলেন,”বাংলার জন্য সব বন্ধ”। বাংলার বাড়ি বন্ধ, বাংলার রাস্তা বন্ধ, একশো দিনের কাজ বন্ধ। আগে একশো দিনের কাজের কথা বলা হতো, কিন্তু হতো কাজ ৪০/৪৫ দিন।‌ কিন্তু আমরা ঠিক করেছি আমরা নিজেদের থেকেই বছরে ৫০ দিন কাজ দেবো। এই প্রকল্পের নাম কর্মশ্রী।পৃথিবীর যে কোনো রাষ্ট্র, যে কোনো রাজ্যকে আমি উন্নয়ন দিয়ে চ্যালেঞ্জ করতে পারি। আমাদের এত টাকা ওরা দেয় নি।

চাকরি চাই চাকরি! সরকারি পাঁচ লক্ষ চাকরি আমরা অ্যাপয়েন্ট করতে চাই। কিন্তু সিপিএম, কংগ্রেস, বিজেপির কাছে আমার অনুরোধ এই চাকরিগুলো আটকাবেন না।‌ চাকরি পেলে ওদের লোকসান।যেই আমরা রেডি করছি তখন টুক করে গিয়ে একটা কেস ঠুকে দিচ্ছে। ওদের বলছি সাহস থাকলে ভোটে লড়ুন। তা না করে চাকরি আটকাচ্ছে। মানুষের কাজ আটকানো টা একটা বড় দূর্নীতি।* মানুষ দুটো খেয়ে বাঁচে চাকরি পেলে।‌ এটা আটকাতে নেই।

ছেলেরাও যেমন ঘরের সম্পদ, মেয়েরাও তেমনি ঘরের সম্পদ। এটা মনে রাখবেন।
যখন যেটা প্রয়োজন, দিদির কাছে আবদার করবেন। দিদি তার সামর্থ্য অনুযায়ী করে দেবে।আমি যদি কখনও কাউকে কথা দিই, তাহলে আমি মরে যেতেও রাজি আছি, কিন্তু কথার খেলাপ আমি করি না, করবো না।খেলা হবে ?পরাজয়কে মানবো না, জয়ী হবো।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top