May 29, 2024 8:06 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 8:06 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Mamata ended the relationship with her younger brother Babun:জল্পনার অবসান ছোট ভাই বাবুনের সাথে সম্পর্ক ত্যাগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Chief Minister Mamata Banerjee severed all ties with younger brother Babun Banerjee. He said in Siliguri on Wednesday, there is no one called my family. Many of his works have long been unpopular. I broke up with him.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

ছোট ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার শিলিগুড়িতে তিনি বলেন, আমার পরিবার বলে কেউ নেই। তাঁর অনেক কাজকর্ম অনেকদিন ধরে পছন্দ নয়। আমি ওঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করলাম। ওঁকে আমার ভাই বলে পরিচয় দেবেন না।

লোকসভা নির্বাচনের আগেই ঘরের মাঠে কি হেরে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়? শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলের জল্পনা! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই লোকসভা নির্বাচনের দলীয় টিকিট না পাওয়ায় এবার দলের বিরুদ্ধেই নির্দল প্রার্থী হতে চলেছেন এমনটাই তৃণমূল সূত্রের খবর।

বাবন বন্দ্যোপাধ্যায় ক্ষোভ উগড়ে দিয়ে জানায় হাওড়া লোকসভার সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় হাওড়া লোকসভা ভোটের প্রার্থী হওয়ার যোগ্য নয়! কারণ তিনি নিজের এমপি কোটায় পাওয়া টাকা সম্পূর্ণ খরচ করতে ব্যর্থ।

গত ১০ই মার্চ ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে তৃণমূলের ব্রিগেড সমাবেশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পরই ‘অভিমানী’ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই স্বপন (বাবুন) বন্দ্যোপাধ্যায়। নির্বাচনী টিকিট না পাওয়ায় ‘হতাশ’ বাবুন বলে দেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে লিস্ট গিয়েছে ঠিকই, তবে কেউ কেউ হয়তো সেটাকে মান্যতা দেয়নি। সেই সঙ্গে প্রসূন বন্দ্যোপাধ্য়ায় হাওড়া থেকে প্রার্থী হওয়া নিয়েও ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন তাঁকে লোকসভার টিকিট দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। কিন্তু এবারও সেই আশ্বাস পুরনো ব্যর্থ তৃণমূল। তাঁর কথায়, “রাজনীতিতে অনেক কিছুই হয়। ২০১৯ সালেও আশ্বাস দেওয়া হয়েছিল। ২০২১-এও হয়েছিল। এই বছরও আশ্বাসের জায়গা তৈরি হয়েছিল। কিন্তু কী আর বলব…।” তবে এহেন আবহে তিনি দিল্লি উড়ে যাওয়ায় তুঙ্গে ওঠে জল্পনা। তবে কি বিরোধী কোনও দলে না লেখানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি? যদিও সেই জল্পনায় ইতি টেনে তিনি একটি সংবাদ মাধ্যমে জানান দিদি মমতা বন্দ্যোপাধ্যায় বেঁচে আছেন, তিনি তৃণমূল ছাড়ছেন না।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top