May 27, 2024 6:19 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 6:19 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Mamata Banerjee injured: ৪টি স্টিচ, মাথায় ব্যান্ডেজ নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়, বিশ্রামের পরামর্শ চিকিৎসকদের

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Chief Minister Mamata Banerjee was seriously injured.But the Chief Minister is healthy and at home

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: ভোটের আগে গুরুতর আহত হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, বৃহস্পতিবার তিনি বাড়িতে পড়ে গিয়ে আহত হন। কপাল থেকে রক্ত বেরোয়। ঘটনাটি সন্ধ্যেবেলা ঘটে। বাড়িতে শোকেসের কোনায় চোট লেগে গুরুতর আহত হন। তাঁকে নিয়ে সঙ্গে সঙ্গে আনা হয় এসএসকেএম হাসপাতালে। উডবার্ন ব্লকের সাড়ে ১২ নং VVIP কেবিনে দ্রুত ভর্তি করা হয়। শুরু হয় চিকিৎসা। ৭.৩০ টায় বাঙ্গুরে আনা হয়। সেখানে তাঁর কপালে স্টিচ হয়, তারপরই রক্তপাত বন্ধ হয়। পরে এসএসকেএম নিয়ে এসে এম আর আই, সিটি স্ক্যান করা হয়। চিকিৎসকরা তাঁকে বিশ্রাম নিতে হাসপাতালে থাকতে বলা হয়। কিন্তু তিনি বাড়ি ফিরে আসেন।

তবে এখন তিনি সুস্থ আছেন । মাথায় চারটি স্টিচ, ব্যান্ডেজ নিয়ে বাড়ি ফিরে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সামনের সিটে তাঁকে দেখা যায় এবং পিছনের সিটে অভিষেক বন্দ্যোপাধ্যায় ছিলেন।

মুখ্যমন্ত্রীর দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত আরোগ্য কামনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী , রাজ্যপাল সিভি আনন্দ বোস সহ বিরোধী রাজনৈতিক দলের সুকান্ত মজুমদার, অধীর রঞ্জন চৌধুরী, নওশাদ সিদ্দিকী, মোহাম্মদ সেলিম।

হাসপাতাল চত্বরে কর্মী, সমর্থকদের ভিড় দেখে আপ্লুত মমতা বন্দোপাধ্যায়। গাড়িতে বসেই হাত নাড়ালেন তিনি। আগামীকাল ফের মুখ্যমন্ত্রীর শারীরিক পরীক্ষা নিরীক্ষা হবে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top