May 24, 2024 10:01 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 24, 2024 10:01 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Mamata Banerjee in Jalpaiguri: দিল্লিতে কী হবে বাংলা ঠিক করে দেবে, বাংলাই তৈরি করবে ‘ইন্ডিয়া’, জলপাইগুড়ির জনসভায় মোদীকে আক্রমণ মমতার

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Chief Minister Mamata Banerjee in a meeting at ABPC ground of Jalpaiguri Lok Sabha constituency.

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের এবিপিসি মাঠে সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথমেই মঞ্চ থেকে মোদীকে ঝড় নিয়ে বিঁধলেন মমতা। তিনি বলেন,জলপাইগুড়ির ঝড় নিয়ে কোনো কথা বলেননি মোদী। মোদীর সময় ছিল না,এখানকার মানুষকে তিনি ভুলে গিয়েছেন।

তিনি আরও বলেন, জলপাইগুড়ির ঝড়ে আক্রান্ত মানুষের জন্য অর্থ সাহায্য করতে পারছেন না, কারণ কমিশন অনুমতি দিচ্ছে না। তা নিয়ে আফশোস করলেন মমতা। টাকা রেডি আছে। কমিশন বললেই দিয়ে দেব। কিন্তু বিজেপি তা করতে দেবে না।

মমতা বললেন জলপাইগুড়িতে প্রচুর উন্নয়নের কাজ আমরা করেছি। নিউ জলপাইগুড়ি স্টেশনও আমি করে দিয়েছিলাম। এখানে কলেজ, বিশ্ববিদ্যালয়, স্কুল সব করেছি। রাজবংশীদের জন্য কাজ করেছি।

সিপিএম, কংগ্রেস এবং আইএসএফকে বিজেপির সঙ্গে জড়িয়ে আক্রমণ করলেন মমতা। তিনি বললেন, আইএসএফ এর নাম ন করে বলেন,একটা মুসলিম পার্টি আছে। তারা বিজেপির লোক।

মনে রাখবেন দিল্লিতে আমরা বিরোধী জোট ‘ইন্ডিয়া’য় আছি। কিন্তু বাংলায় একটা ভোটও অন্য পার্টিকে দেবেন না। ভোট ভাগ করবেন না।’’মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বিজেপি নেতাদের পকেট কালো টাকায় ভরে আছে। বিজেপি ঠিক করে দিচ্ছে কার বাড়িতে ইডি, সিবিআই পাঠাবে। ওরা সব ধোয়া তুলসী পাতা। বিজেপি নেতাদের শরীর কালো টাকায় ভরে গিয়েছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top