June 18, 2024 12:07 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 12:07 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Mamata Banerjee in Didi No 1 : দিদি নম্বর ১ -এর সেটে মমতা বন্দ্যোপাধ্যায় , আঁটোসাঁটো নিরাপত্তা ডুমুরজলায় স্টেডিয়ামে

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Mamata# #Banerjee# #on# #the# #sets# #of# #Didi No 1

Mamata Banerjee on the sets of Didi No 1, tight security at Dumurjala Stadium

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : বাংলায় দিদি হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার দিদিকে দেখা যাবে দিদি নম্বর ১-র শুট্যিং সেটে। ডুমুরজলা স্টোডিয়ামে আঁটোসাঁটো নিরাপত্তায় মুড়িয়ে ফেলা হয়। এমনিতে শুট্যিং হয় রাজারহাটে তবে মুখ্যমন্ত্রীর কারণেই এবার সেট পরিবর্ত হয়ে ডুমুরজলা স্টেডিয়াম হয়।সূত্রের খবর, শোয়ের সঞ্চালিকা তথা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী মমতার সঙ্গে সম্প্রতি দেখা করে তাঁকে আমন্ত্রণ জানান অংশ নেওয়ার জন্যে।শুধু উপস্থিত থাকছেন না,রিয়্যালিটি শোয়ের সমস্ত খেলাতেও অংশ গ্রহণ করবেন মুখ্যমন্ত্রী, এমনটাই জানা যাচ্ছে।

দিদি নম্বর ওয়ানে চারজন প্রতিযোগী থাকে, সেই মতো মুখ্যমন্ত্রীর সঙ্গে কারা অংশ গ্রহণ করছেন প্রতিযোগী রূপে, সে নিয়ে উঠছে প্রশ্ন। জানা যাচ্ছে, মুখ্যমন্ত্রীর পাশাপাশি দিদি নম্বর ওয়ানে অংশগ্রহণ করবেন নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়। এছাড়াও থাকতে পারেন বর্ষীয়ান সঙ্গীতশিল্পী অরুন্ধতী হোমচৌধুরী।শোনা গেছে এই এপিসোডে প্রতিযোগীদের জন্য গান গাইতে আমন্ত্রণ জানানো হয়েছে তৃণমূল বিধায়ক ও গায়িকা অদিতি মুন্সি, গায়ক রূপঙ্কর বাগচি এবং শিবাজি চট্টোপাধ্যায়কে।

ওই রিয়্যালিটি শোয়ে যারা অংশগ্রহণ করেন তাদের নিজেদের জীবন যুদ্ধের গল্প শেয়ার করেন। এবার সেই মঞ্চে শোনা যাবে মুখ্যমন্ত্রীর জীবনের লড়াইয়ের অজানা কিছু কাহিনি। ২১শে ফেব্রুয়ারি পঞ্জাব সফরে যাওয়ার কথা ছিল তাঁর, কিন্তু কৃষক বিক্ষোভের জেরে আপতত স্থগিত সেই সফর। তারপরেই প্রকাশ্যে এসেছে শ্যুটিংয়ের কথা।

শো এর সঞ্চালিকা তথা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় বলেন, তিনি খুব উচ্ছসিত। কারণ এই  প্রথম কোনও মুখ্যমন্ত্রী রিয়্যালিটি শোয়ে আসছেন। দিদি নম্বর ১-র শ্যুটিং সেটে মুখ্যমন্ত্রীর আসা নিয়ে কটাক্ষ করেন বিজেপি নেতা সুকান্ত মজুমদার। তিনি সোশ্যাল মিডিয়ায় বলেন, মুখ্যমন্ত্রী সন্দেশখালি যেতে পারছেন না। কিন্তু দিদি নম্বর ওয়ানে শ্যুটিং যাচ্ছেন

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top