May 27, 2024 6:34 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 6:34 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Mamata Banerjee in Cooch Behar: বৃহস্পতিবার উত্তরবঙ্গে পুরোদমে ভোটপ্রচার শুরু করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Chief Minister Mamata Banerjee’s election campaign began in full swing in North Bengal

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার উত্তরবঙ্গে জোড়াসভা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তৃণমূল প্রার্থী জগদীশচন্দ্র বাসুনিয়ার সমর্থনে সভা। এই সভা থেকেই উত্তরবঙ্গে ভোটপ্রচার শুরু করে দিলেন মমতা। প্রথম সভাটি কোচবিহারের মাথাভাঙার গুমানির হাট উচ্চ বিদ্যালয়ের মাঠে হয়।

সেখানে মঞ্চ থেকে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তিনি বলেন, বিজেপি ভয় দেখালেই থানায় ডায়েরি করতে। কোনও থানা যদি অভিযোগ না নয়, তবে সরাসরি মুখ্যমন্ত্রীকে জানানোর পরামর্শ দেন তিনি।

এমনকি কেন্দ্রীয় বিজেপি নেতাদের আক্রমণ করেন। বাংলা ভাষা নিয়েও কটাক্ষ। তিনি বলেন, টেলি প্রম্পটারে বাংলা বলে ওরা।

নওশাদ সিদ্দিকির নাম না করে মঞ্চ থেকে আক্রমণ মুখ্যমন্ত্রী মমতার। তিনি বললেন, মুুসলমানদের একটি নতুন দল হয়েছে। ওরা বিজেপির থেকে টাকা নিয়ে সংখ্যালঘু ভোট ভাগ করার কাজ করছে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লক্ষ্মীর ভান্ডার প্রসঙ্গে বললেন, এই প্রকল্প তৃণমূল সরকারের। বিজেপির নিজের বলে দাবি করছে। ওরা আমাদের প্রকল্প অন্য রাজ্যে চালু করার চেষ্টা করেছে। পারবে না।

নাম না করে নিশীথ প্রামাণিক কে আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী। এদিন তিনি বললেন, তৃণমূল দল থেকে তাড়িয়ে দিয়েছিলাম। এখন বিজেপিতে গিয়ে হয়েছে সম্পদ হয়ে উঠেছে। ওর বিরুদ্ধে অনেক কেস আছে, বলে দেব?

বিজেপি এজেন্সি দিয়ে ভোট করাচ্ছে। এজেন্সির কাছে মাথা নত করব না। বললেন মমতা। উত্তরবঙ্গের সাম্প্রতিক ঝড় নিয়ে তিনি বলেন, তিনি পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্তদের রাজ্য সরকার দেখবে।

দ্বিতীয় জনসভা জলপাইগুড়ির মাল আদর্শ বিদ্যাভবনের মাঠে। সেখানে তিনি সভা করবেন প্রার্থী নির্মলচন্দ্র রায়ের সমর্থনে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top