May 29, 2024 9:03 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 9:03 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Malda 11 died due to lightning: মালদহে বজ্রপাতে মৃত্যু অন্তত ১১ জন, আহতরা হাসপাতালে চিকিৎসাধীন

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

On Thursday afternoon there was a sudden thunderstorm. At least 11 people died in lightning.

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: মালদহে বজ্রপাতে মৃত অন্তত ১১ জন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা। বৃহস্পতিবার দুপুরে আচমকা বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিতে ভেজে মালদহ। তাতেই প্রাণহানি হয় তাঁদের। এই ঘটনায় মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।

বৃহষ্পতিবার মালদহে দুপুরে হঠাৎই আকাশ কালো হয়ে যায়। ঝড় বৃষ্টি নামে। আচমকাই বজ্রপাত হয়। তাতে পুরাতন মালদহের সাহাপুরে তিনজনের মৃত্যু হয়। গাজোলের আদিনাতে আমবাগানে বজ্রপাতে প্রাণ যায় একাদশ শ্রেণির ছাত্র।মানিকচকের মহম্মদটোলায় রানা শেখ নামে আট বছরের এক বালকের মৃত্যু হয়েছে। হরিশ্চন্দ্রপুরের কুন্দরিয়া গ্রামে মৃত্যু হয়েছে এক দম্পতির। জমিতে ধান কাটার সময় প্রাণ হারান বছর পঁয়তাল্লিশের বধূ সুমিত্রা মণ্ডল। সুতরাং সবমিলিয়ে ১১ জনের প্রাণ গিয়েছে। মৃতদের পরিবারপিছু ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।

বজ্রপাতের ঘটনায় এক গৃহবধূ-সহ আরও দুজন আহত হয়েছেন। এছাড়া ইংরেজবাজারের এবং পুরাতন মালদহের সাহাপুরের বাসিন্দা অষ্টম শ্রেণীর ছাত্র বজ্রপাতে জখম হন। তাঁরা মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top