June 18, 2024 10:34 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 10:34 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Madhyamik exam,প্রশ্ন ফাঁস কাণ্ডে তৃণমূল নেতা ঋতব্রত ও শুভ্র বন্দ্যোপাধ্যায়কে ৪৮ঘন্টার গ্রেপ্তার না করলে কোর্টে যাওয়ার হুমকি বিজেপির

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

BJP threatens to go to court if Trinamool leaders Ritabrata and Subhra Banerjee are not arrested in question leak case

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:বারবার মাধ্যমিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হচ্ছে। সোমবার বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডা তৃণমূল কংগ্রেসের দিকেই আঙ্গুল তুলেছেন। তার অভিযোগ মাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা কমছে, কারণ হিসেবে তার অভিযোগ মাধ্যমিক পরীক্ষার নামে এই রাজ্যে ছেলে খেলা চলছে। দুদিনে প্রায়১২ জন মাধ্যমিক পরীক্ষার্থী প্রশ্ন ফাঁস করছে। কিন্তু এখন পর্যন্ত পর্যবেক্ষকে সাসপেন্ড করা হয়নি। কেন করা হয়নি প্রশ্ন তোলেন শঙ্কু। মাধ্যমিক পরীক্ষা যখন হয় তখন কনফিডেন্সয়াল সেকশন থাকে শুভ্র বন্দ্যোপাধ্যায়, অফিসিয়াল পোস্টের চিঠি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়।শুভ্র ও ঋতব্রত বন্দ্যোপাধ্যায় এর নেতৃত্বে মাধ্যমিক পরীক্ষায় দূর্নীতি হচ্ছে। তৃনমূল কংগ্রেস ঠিক করবে মাধ্যমিক পরীক্ষার প্রথম ,দ্বিতীয়, তৃতীয় কি হবে। ছেলেখেলা করা হচ্ছে। পর্ষদের মাধ্যমিকে থাকা দায়িত্ব কাউকেই সাসপেন্ড হয়নি।

বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডার আরো অভিযোগ গত দু বছরের প্রায় ১৭ কোটি টাকা খরচ হয়েছে।৬ লক্ষ পরীক্ষার্থীর জন্য এবারে মাধ্যমিক পরীক্ষায় ২৫ কোটি টাকা প্রিন্টিং এ খরচ হয়েছে। এই ঘটনা নিয়ে হাইকোর্টে যাব। যাদের পরীক্ষা বাতিল করা হয়েছে তাদেরকে বলব তোমরা এস আমরা আছি।
পর্ষদ সরাসরি সরকারকে লিপ্ত করছে। পর্ষদে বর্তমানে ২৭০জন ক্যাজুয়াল স্টাফ এর সংখ্যা।

রাজ্যের শিক্ষা মন্ত্রীব্রাত্য বসু কে জানতে চাই মধ্যশিক্ষা পর্ষদ দমদম এলাকা থেকে ১৩ জনকে নিয়োগপত্র তুলে দিয়েছে । পর্ষদ না রেখে তাহলে তৃণমূল ভবন থেকে চালান। কেন ঋতব্রত শুভ্রদের গ্রেপ্তার করা হবে না।৪৮ ঘণ্টার মধ্যে কোর্টে যাব।কিউ আর কোড এ আরও জালিয়াতি হচ্ছে। ইনভেস্টিগেশন চাইছি। মাধ্যমিক পরীক্ষা টাকা কামানোর জায়গা হচ্ছে। কিউ আর কোডের নামে কোটি কোটি টাকা দুর্নীতি করা হয়েছে।
১৩ জন ছাত্রর পরীক্ষা বাতিল করে দুর্নীতি ঢাকার চেষ্টা করা হয়েছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top