May 27, 2024 5:59 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 5:59 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Loksabha elections fight2024: ছিঃ, অভিজিৎ গঙ্গোপাধ্যায়! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু কামনা করলেন!TMCধিক্কার জানায়।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Shit, Abhijit Gangopadhyay! Chief Minister Mamata Banerjee wishes death!TMC
Condemned.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: তিনি হাইকোর্টের বিচারপতি থাকাকালীন বারবার খবরের সেরা নামে উঠে এসেছেন। তিনি কি তাহলে প্রচারের আলোতে থাকতে বেশি ভালবাসেন স্বাচ্ছন্দ বোধ করেন? প্রশ্ন এখন রাজনৈতিক মহলে। তিনি আর যাই হোক এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কঠোর সত্যটাকে মেনে নিতে পারছেন না হয়তো অভিজিৎ গঙ্গোপাধ্যায়! রাজনৈতিক ময়দানে নেমে বিচলিত হয়ে পড়েছেন প্রাক্তন বিচারপতি গঙ্গোপাধ্যায় এমনটাই মনে করছেন

ধীরে ধীরে খোলস ছাড়ছে বিচারপতির পদ থেকে। স্বেচ্ছাবসর নেওয়া অভিজিত্‍ গঙ্গোপাধ্যায় এবার শালীনতার সীমা ছাড়ালেন। বিজেপিতে যোগ দেওয়ার পর চরম অধঃপতন! সীমাহীন আক্রমন শুধু নয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু কামনা করলেন তমলুকের বিজেপি প্রার্থী! ছিঃ, ভারতীয় গণতন্ত্রের কালো দিন বলছে তৃণমূল!

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এদিন জানায়,এটাও কি সম্ভব? আমরা স্তম্ভিত! ভারতীয় গণতন্ত্রে এ এক কালো দিন! যে ব্যক্তি কিছুদিন আগেও বিচারপতির আসনে আসীন ছিলেন, বিজেপিতে যোগ দিয়েই যিনি লোকসভা নির্বাচনের প্রার্থী হয়েছেন, সেই অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়ই প্রকাশ্যে মুখ্যমন্ত্রীর মৃত্যুর ভবিষ্যদ্বাণী করলেন!”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দৃষ্টি আকর্ষণ করে তৃণমূল বলছে, “একটু ভেবে দেখুন, আপনার পরিবারে কাদের সামিল করছেন আপনি?” অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়ের বক্তব্যের অংশ তুলে ধরে নির্বাচন কমিশনের কাছে তৃণমূলের দাবি, যে ব্যক্তি মুখ্যমন্ত্রীকে মৃত্যুর হুঁশিয়ারি দিয়েছেন, অবিলম্বে তাঁর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হোক!

রাজ্যের মন্ত্রী শশী পাঁজা এমন মন্তব্যের জন্য তীব্র ধিক্কার জানিয়েছেন অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়কে। শশী পাঁজা বলেন,
“আবারও কুরুচিকর মন্তব্য। বিজেপি প্রার্থী অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়, দিলীপ ঘোষ প্রতিনিয়ত মমতা বন্দ্যোপাধ্যায়কে অপমান করছেন। অভিজিত্‍ গঙ্গোপাধ্যায় বলছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু ঘণ্টা বেজে গিয়েছে। ভাবুন তো, এই মানুষগুলি নাকি রাজনীতি করবে! এদেরকে আয়না দেখাবেন বাংলার মানুষ।”

প্রাক্তন বিচারপতিকে উদ্দেশ্য করে শশী বলেন, “অভিজিত্‍ গঙ্গোপাধ্যায় আপনাকে বলে দিই, আপনি তো বিচার ব্যবস্থার সঙ্গে যুক্ত ছিলেন। আপনার কথার মধ্যে তো যুক্তি থাকা উচিত। কিন্তু আপনি আজকে কারও মৃত্যু কামনা করছেন। কত নিচে আপনি নেমেছেন সেটা সহজেই অনুমেয় যখন আপনি বিজেপিতে যোগ দিয়েছেন। এটাই বিজেপির চরিত্র। তারা কাউকে ভালো করতে পারে না। কারও ভালো কামনাও করতে পারে না। হারার ভয় এতটাই পেয়েছেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু কামনা করছেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে বাঁচিয়ে রেখেছেন বাংলার মানুষ, দেশের মানুষ। ঈশ্বর – আল্লাহ তাঁকে বাঁচিয়ে রেখেছে, আপনি কী মারবেন? আপনি বিজেপিতে যোগদান করে ভাবছেন “ধরা কে সড়া জ্ঞান করবেন না”এর উত্তর মানুষই দেবেন। অপেক্ষায় থাকুন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top