May 26, 2024 7:26 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 26, 2024 7:26 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Loksabha elections fight 2024 : ”জো জিতেগা ওহি সিকন্দর।”উত্তর কলকাতায় এবার হাড্ডাহাড্ডি লড়াই।তৃণমূল কংগ্রেসের প্রার্থীর পোস্টার ছিঁড়ে নেওয়ায় চাঞ্চল্য সিঁথিতে

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Jo Jitega Ohi Sikander.” This is a bone-to-bone fight in North Kolkata. Trinamool Congress candidate Sudip Banerjee’s poster has been torn down and there is a sinthee area.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

তৃণমূল, বিজেপি ও কংগ্রেসের হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে উত্তর কলকাতায়। আর সেই লড়াইয়ের আগে হার মানলো কে? রাতের অন্ধকারে পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের। সেই ছবি ধরা পড়লো সিসিটিভি ক্যামেরায়। এবিষয় নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাতে চলেছে তৃণমূল কংগ্রেস।

২০২৪ এর লোকসভা নির্বাচনে নির্ঘন্ট প্রকাশ হয়ে যাবার পরেই সমস্ত রাজনৈতিক দল নেমে পড়েছে প্রচারের ময়দানে। প্রচন্ড গরম কে উপেক্ষা করেই মানুষের দোরে দোরে পৌঁছে যাচ্ছে দলের প্রার্থীরা। সঙ্গে চলছে, জোর কদমে দেওয়াল লিখন এবং পোস্টার ব্যানার লাগানো।
উত্তর কলকাতার তৃণমূল কংগ্রেস প্রার্থী বর্ষীয়ান নেতা সুদীপ বন্দোপাধ্যায় চতুর্থ বারের জন্য তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। উত্তর কলকাতার লোকসভা কেন্দ্রের অন্তর্গত সিঁথি বৈশাখী এলাকায় তৃণমূল কংগ্রেস প্রার্থীর সমর্থনে পোস্টার এবং ব্যানার লাগানো হয়েছিল। সেগুলো রাতের অন্ধকারে খুলে ফেলা হচ্ছে বলে অভিযোগ।

সিঁথি বৈশাখীর মোড় এলাকায় তৃণমূল কংগ্রেস কর্মী মহাদেব প্রামানিক অভিযোগ করেন প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে সমস্ত ব্যানার হোডিং লাগানো হয়েছিল শুক্রবার সকালে তারা দেখতে পান বেশ কিছু জায়গায় সুদীপ বন্দ্যোপাধ্যায়ের ব্যানার হাওয়া হয়ে গিয়েছে। সঙ্গে সঙ্গে বিষয়টি শীর্ষ নেতৃত্বের কাছে জানান এলাকার তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। এই ঘটনা জেরে এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে। হীরাজ্যের সাত দফা নির্বাচনের শেষ দফা পয়লা জুন উত্তর কলকাতা দক্ষিণ কলকাতা ডায়মন্ড হারবার সহ একাধিক কেন্দ্রে নির্বাচন রয়েছে।

রাতের অন্ধকারে দুষ্কৃতীরা তৃণমূল কংগ্রেস প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায় ব্যানার খুলে নেওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।এলাকার একটি বাড়ির সিসিটিভির ফুটেজে দেখতে পাওয়া যায় দুই যুবক একটি মোটরসাইকেলে করে আসে। তাদের উদ্দেশ্যে স্পষ্ট দেখা যায় তারা তৃণমূল কংগ্রেস প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের ব্যানার খুলে নিচ্ছে। এই ঘটনায় সিঁথি থানায় একটি অভিযোগ পর্যন্ত দায়ের করা হয়। পুরো ঘটনা মুখ্য নির্বাচন আধিকারিক এর কাছে এ বিষয়ে অভিযোগ জানাতে চলেছে উত্তর কলকাতা জেলা তৃণমূল কংগ্রেস।

উত্তর কলকাতার লোকসভা কেন্দ্রের নির্বাচন ত্রিমুখী লড়াই দেখতে পাবে রাজ্যবাসী। শব্দ তৃণমূল কংগ্রেস ছেড়ে আসা বর্ষীয়ান নেতা তাপস রায় বিজেপিতে যোগদান করেই উত্তর কলকাতার প্রার্থী হয়েছেন। গত তিনবারের বিজয়ী সংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে তৃণমূল কংগ্রেস প্রার্থী করেছে। জন্ম লগ্ন থেকে কংগ্রেস ঘরানার বড় হওয়া প্রবীণ ও বর্ষীয়ান কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্য এবার উত্তর কলকাতার কংগ্রেস প্রার্থী।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top