May 22, 2024 6:05 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 6:05 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Loksabha elections fight 2024:”ঘাটালে তৃণমূলকে হারাতে পারে একমাত্র তৃণমূলই”বিস্ফোরক মন্তব্য দেবের।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#8 and a half hours# #of# #interrogation# #of# #MP# #Dev

Only Trinamool can defeat Trinamool in Ghatala,” the explosive comment said.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

ডেবরার একটি কর্মিসভায় বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলের তারকা প্রার্থীর তাত্‍পর্যপূর্ণ মন্তব্য, অন্য কোনও দল নয়, তৃণমূলকে হারাতে পারে একমাত্র তৃণমূলই।

ঘাটাল লোকসভা কেন্দ্রের অন্তর্গত ডেবরায় তৃণমূলের কর্মিসভায় বক্তব্য রাখতে গিয়ে দীপক অধিকারী দাবী, বাংলায় তৃণমূলকে হারানোর মতো সংগঠন অন্য কোনও দলেরই নেই।”বাংলায় তৃণমূলের সংগঠন সবথেকে শক্তিশালী। ধারেকাছে অন্য কোনও দল নেই। তৃণমূলকে অন্য কোনও দল হারাতে পারবে না, তৃণমূলকে হারাতে পারে একমাত্র তৃণমূলই”

২০১৯-এই আমি বুঝেছিলাম। সবাই পদ চায়, নেতা হতে চায়। কিন্তু আসলে আপনারা দলের থেকে সম্মানটুকু চান। আপনারা দলের জন্য আপনারা জীবন দিয়ে দিতে পারেন, এটা নিয়ে আমার কোনও প্রশ্ন নেই। মনে রাখবেন, দল থাকলে আমরা সবাই থাকব। দল জিতলে সবাই জিতব, দলের সম্মান আমাদের সম্মান। ২২০১৯-এ কী হয়েছে ভুলে যান। যদি আমরা রাগ, অভিমান সব ভুলে গিয়ে লড়তে পারি তাহলে মনে হয় ডেবরা থেকে আমরা যা লিড পাব তা নিয়ে ভাবতে হবে না।

শনিবার দেবের নজরবিহীনমন্তব্যকে কটাক্ষ করতে ছাড়েননি ঘাটালের বিজেপি প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাঝ্যায়। তাঁর কথায়,এই মন্তব্য করে আসলে নিজের দলের নিচুতলার কর্মীদেরই অপমান করেছেন দেব। দেবকে সারা বছর এলাকায় দেখা যায় না বলে দাবি করে হিরণ বলেন, ‘এ বিষয়ে আমার মন্তব্য করা ঠিক নয়। তবে একটা কথা বলব, এর থেকে পরিষ্কার নিজের দলের নিচুতলার কর্মীদের উনি বিশ্বাস করেন না, সন্দেহ করেন। না হলের নিজের দলের সম্পর্কে কেউ এরকম বলতে পারে? এই কর্মীরা রোদে পুড়ে, জলে ভিজে প্রার্থীকে জিতিয়ে দিল্লিতে পাঠান। উনি তো ভোটের সময় একবার আসেন, তার পর পাঁচ বছরে আর দেখা যায় না।

২০২৪সালের লোকসভা নির্বাচনে অভিনেতা দেব (দীপক অধিকারী)কে নিয়ে এতটাই জল ঘোলা হয়েছিল যে বারের নির্বাচনে প্রথমে ভোটে দাঁড়াতে রাজি হননি দেব। তার অন্যতম প্রধান কারণ ছিল ঘাটালে দলের একাংশের নেতাদের বিরুদ্ধে তাঁর অভিযোগ। দলীয় অন্তর্দ্বন্দ্ব বন্ধ করা নিয়ে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব থেকে আশ্বাস পাওয়ার পরই ভোটে দাঁড়াতে রাজি হন দেব। তবে প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর অবশ্য পুরোদমে নির্বাচনের প্রচারে ঝাঁপিয়েছেন দেব।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top