May 29, 2024 8:09 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 8:09 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Loksabha election fight Modi mamta: প্রধানমন্ত্রী উত্তর বঙ্গে এসে জলপাইগুড়ি প্রাকৃতিক বিপর্যয় নিয়ে মুখ না খোলায় অস্বস্থিতে বঙ্গ বিজেপি !

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Jalpaiguri natural disaster came to North Bengal, the Prime Minister put a lock on his face! Saying the opposition!

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

২০২৪ য়ের লোকসভা নির্বাচনে বিজেপি ও তৃণমূল কংগ্রেসের মূল টার্গেট মহিলা ভোটার। সেই লক্ষ্যেই ময়দানে নেমে পড়েছে জোড়া ফুল ও ঘাস ফুল শিবির। তবে উত্তর বঙ্গের প্রাকৃতিক বিপর্যয় নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুখ না খোলায় অস্বস্তিতে ফেলে দলীয় প্রার্থীদের বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

এদিন উত্তর বঙ্গের কোচবিহার আলিপুরদুয়ার জলপাইগুড়ির তিন লোকসভা কেন্দ্রের প্রার্থী প্রচারে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কয়েক শো কিলোমিটার দূরে হলেও সন্দেশখালি ইস্যুতে নরেন্দ্র মোদির নিশানায় তৃণমূল। সন্দেশখালির অভিযুক্তদের সারা জীবন জেলে কাটাতে হবে। পাশাপাশি মোদির টার্গেট সন্দেশখালির নির্যাতিতরা। পাশাপাশি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের লক্ষীর ভান্ডার। লক্ষীর ভান্ডার ৫০০টাকা বাড়িয়ে ১০০০ টাকা করা হয়েছে। পাল্টা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গলায় সন্দেশখালির অভিযুক্তদের আড়াল করার চেষ্টা চালাচ্ছেন তৃণমূল কংগ্রেস। কিন্তু যে জেলায় প্রধানমন্ত্রী এসেছেন সেই জেলা নিয়েই একটি বাক্য খরচ করলেন না। যা নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধীরা।

বৃহস্পতিবার উত্তর বঙ্গের কোচবিহার আলিপুরদুয়ার জলপাইগুড়ির তিন লোকসভা কেন্দ্রের নির্বাচনের প্রচারে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গত কয়েকদিন আগেই প্রাকৃতিক বিপর্যয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তড়িঘড়ি উত্তরবঙ্গে বিধ্বস্ত এলাকায় পরিদর্শনে গিয়েছিলেন। রাজ্য সরকারের পক্ষ থেকে আর্থিক ক্ষতিপূরণ ঘোষণা করে ছিল। কিন্তু এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গলায় সন্দেশখালি প্রসঙ্গে অনেক কথাই বললেন। কিন্তু যে জেলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গলায় অনেক শুর শোনা গেলেও এক কুচি কথা খরচ করেনি জলপাইগুড়ি বিপর্যয় নিয়ে।

ভোট এলেই কোন সরকার কার থেকে বেশি কত মানুষের জন্য কাজ করছে তারই পরিসংখ্যান দিচ্ছেন। কিন্তু মানুষ কি ভাবছেন? দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন কেন্দ্রীয় নির্বাচন কমিশন কড়া নজর রেখেছে চারিদিকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন নির্বাচন কমিশনকে কিনে নিয়েছে বিজেপি। সব মিলিয়ে ভোটের রাজনীতির ময়দানে শেষ হাসিটা হাসবে সময় তার উত্তর দেবে জনগণ, বলছেন বিশেষজ্ঞ মহলের একাংশ।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top