May 29, 2024 8:39 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 8:39 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Loksabha election 2024: বর্ধমানের সভা থেকে বিস্ফোরক মন্তব্য মোদির! বাংলায় হিন্দুরা দ্বিতীয় সারির নাগরিক

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Modi# #is# #coming# #to# #Bengal# #three# #times# #in# #March

“Trinamool has made Hindus second-class citizens in Bengal”, Modi said explosively

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: বাংলায় তৃতীয় দফার ভোটের আগে পুরোদমে ধর্মীয় মেরুকরণের রাস্তায় নেমে পড়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বর্ধমানের সভা থেকে সরাসরি মোদি ধর্ম নিয়ে কথা বললেন। তিনি অভিযোগ করলেন, তৃণমূলের শাসনে বাংলায় হিন্দুরা দ্বিতীয় সারির নাগরিক হয়ে দাঁড়িয়েছে। মোদির প্রশ্ন, বাংলায় হিন্দুদের এ কী হাল হয়েছে!

মোদির প্রশ্ন, “জয় শ্রীরামের ধ্বনি শুনলে আপত্তি করে, এরা রামমন্দিরের উদ্বোধনে আপত্তি করে। এরা রামনবমীর শোভাযাত্রায় আপত্তি করে!” কিন্তু কেন? তিনি আরও অভিযোগ করেন, সন্দেশখালি মহিলাদের সঙ্গে দুষ্কর্ম করা শাহজাহানকে বাঁচানোর চেষ্টা করছে তৃণমূল। প্রধানমন্ত্রী এদিন প্রশ্ন করেন, “অপরাধীর নাম শাহজাহান বলেই কী তাঁকে বাঁচানোর জন্য মরিয়া চেষ্টা করছে তৃণমূল?”

প্রধানমন্ত্রীর দাবি, ইন্ডিয়া জোটের কাছে দেশের জন্য কোনও ভিশন নেই। ওরা ধর্মের নামে দেশটাকে বিভক্ত করতে চায়। তৃণমূল তোষণে ব্যস্ত। প্রধানমন্ত্রী এদিন সরাসরি দেশের নামে ভোট চেয়েছেন। মোদি বর্ধমানের সভায় বললেন, “ওদের উত্তর দিতে হলে আপনি দেশের নামে ভোট দিন। বিকশিত ভারতের জন্য ভোট দিন। তৃণমূল হোক, কংগ্রেস হোক, বামেরা হোক, এই ইন্ডিয়া জোট নিজেদের ভোটব্যাঙ্কের জন্য সবকিছু করতে পারে। তাই আমরা দেশের জন্য ভোট দেব।”

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top