May 26, 2024 8:07 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 26, 2024 8:07 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

lok sabha election fight Ghar WapsiArjun:রাতের অন্ধকারেই চুপিচুপি ‘ঘর ওয়াপসি’ অর্জুন সিংয়ের। ব্যারাকপুর লোকসভা ভোটে প্রার্থী তিনিই।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Arjun Singh’s ‘Ghar Wapsi’ quietly in the dark of the night. He is the candidate for Barrackpore Lok Sabha polls.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:বুধবার মধ্যরাতে কেন্দ্র ও রাজ্য নেতৃত্বের মধ্যে ভারচুয়ালি দীর্ঘ বৈঠক হয় রাজ্যের বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারী বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং অর্জুন সিং এর মধ্যে।। সেখানেই ‘দলবদলু’ অর্জুন ফের একবার দলবদল করলেন। সূত্রের খবর, বারাকপুরের সাংসদকে দলে নিতে ঘোর আপত্তি তুলেছিলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। কিন্তু বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ‘জেদে’র সামনে সেই আপত্তি ধোপে টিকল না সুকান্তদের। তবে অর্জুনকে দলে ফেরানো নিয়ে বিজেপির অন্ধরেই তীব্র আপত্তি ছিল। । বিজেপি সূত্রের খবর আর তাই চুপিচুপি রাতের আধারে ‘তৃণমূলী’ অর্জুনকে দলে ফেরাল বিজেপির দিল্লি নেতৃত্ব।

ব্যারাকপুর লোকসভার সংসদ অর্জুন সিংহ গত রবিবার ব্রিগেডের সমাবেশে ঢাক ডল পিটিয়ে উপস্থিত ছিলেন তৃণমূলের ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহ। বেলা বাড়ার সাথে সাথেই পরিষ্কার হয়ে যায় যে ব্যারাকপুরে লোকসভা কেন্দ্রের প্রার্থী অর্জুন সিং নয় সেখানে প্রার্থী হচ্ছে রাজ্যের সেচ দপ্তরের মন্ত্রী পার্থ ভৌমিক। এরপরে নাটকীয়ভাবে অর্জুন সিং এর পার্টি অফিস থেকে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি সরিয়ে দিতেই শুরু হয় নতুন জল্পনা। তাহলে কি বিজেপিতেই ফিরছেন অর্জুন সিংহ?

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top