May 22, 2024 5:56 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 5:56 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Lok sabha election fight 2024:বিজেপি একটা দাঙ্গাবাজ দল তাকে সঙ্গ দিয়েছে কংগ্রেস এবং সিপিএম!বললেন মমতা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

BJP is a riotous party, Congress and CPM have accompanied him! Said Mamata

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

বাংলায় গর্জন বিজেপি সিপিএম কংগ্রেস বিসর্জন! কৃষ্ণনগরে হুঁশিয়ারি দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।রেইড করতে গিয়ে মহিলা বাচ্চাদের অসুবিধা সৃষ্টি করছে ইডি সিবিআই। ইংরেজদের সঙ্গে ভারতের স্বাধীনতা বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল তাদের সামনে আনার চেষ্টা হচ্ছে।

তৃণমূল কংগ্রেস থাকলে কোন প্রকল্পই বন্ধ হবে না।যাদের প্রধানমন্ত্রী ফোন করেছেন তারাই লক্ষ্মীর ভান্ডার পান। দেশের বেকারত্ব বেড়েছে মোদির আমলেই। অথচ কোটি কোটি টাকার মামলায় জর্জরিতরা বিজেপি তে গিয়ে শুদ্ধ হয়ে যাচ্ছে।এতদিন টাকা দেওয়া হয়নি কেন ভোটের মুখেই বা কেন টাকা দিচ্ছেন লোকসভা নির্বাচনের প্রথম জনসভায় কেন্দ্রকে করা সুরে আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ইন্ডিয়া জোট আমি তৈরি করেছি। নামটাও আমার দেওয়া। ভোটের পর ওটা দেখে নেব।” রাজনৈতিক মহল মনে করছে, ভোটের আগে আসন সমঝোতা না হলেও প্রয়োজনে ভোটের পর যে তিনি ফের ইন্ডিয়া জোটে যোগ দিতে পারেন, সে ইঙ্গিত এদিন মমতা দিয়ে রাখলেন।
আমার জেলার প্রেসিডেন্ট কে কেন বারবার নোটিশ দিয়ে ডাকা হচ্ছে এন আই এর পক্ষ থেকে প্রশ্ন তুললেন তৃণমূল সুপ্রিম ও মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তার করে রেখেছেন তাও তার কাজ কি বন্ধ করতে পেরেছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top