May 27, 2024 5:54 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 5:54 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Lok sabha election fight 2024:বাংলায় গর্জন, বিজেপি, সিপিএম, কংগ্রেস বিসর্জন! কৃষ্ণনগরে হুঁশিয়ারি দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Roar in Bengal, BJP, CPM, Congress abandon! Mamata Banerjee warned in Krishnanagar

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

লোকসভা নির্বাচনের প্রথম জনসভা কৃষ্ণনগরে শুরু করলেন তৃণমূল সুপ্রিম ও মমতা বন্দ্যোপাধ্যায়। কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস প্রার্থী মহুয়া মৈত্রর সমর্থনে রবিবারে মমতা একযোগে ইন্ডিয়া জোটেরই শরিক বাম-কংগ্রেসকে আক্রমণ করেছেন।”সিপিএম-কংগ্রেস এখানে ইন্ডিয়া নামে লড়ছে। এখানে তো জোটই হয়নি। এখানে তো ঘোঁট হয়েছে।সিপিএম-কংগ্রেস-বিজেপি এক হয়ে লড়ছে। আর এক দিকে আমরা একা লড়ছি।” অর্থাৎ মমতার বুঝিয়ে দিতে চাইলেন, যারা বাংলায় ইন্ডিয়া নামে লড়ছে, প্রকৃত ইন্ডিয়া জোট তাঁরা নয়। বাংলায় বিজেপির আসল বিরোধী তৃণমূলই। দরকারে ভোটের পর যে আবার ইন্ডিয়া জোটে সরাসরি তিনি অংশ নিতে পারেন, সেটাও বুঝিয়ে দিলেন মমতা। তৃণমূল নেত্রীর সাফ কথা,”কংগ্রেস-সিপিএম যদি বলে আমরা ইন্ডিয়া জোট, তাহলে ওদের বলুন আপনারা দিল্লিতে গিয়ে লড়ুন। অন্য জায়গায় গিয়ে লড়ুন। বাংলায় মমতার দিকে তাকাতে আসবেন না।” তৃণমূল সুপ্রিমোর এই ধরনের মন্তব্য নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে ইন্ডিয়া জোটের ভবিষ্যৎ নিয়ে।

দিল্লির মুখ্যমন্ত্রী আরবিন কেজরিওয়াল গ্রেপ্তার হওয়ার প্রসঙ্গে তিনি এদিন কৃষ্ণনগর থেকে বিজেপিকে সরাসরি আক্রমণ করেন। পাশাপাশি তিনি জানিয়েছেন,ইন্ডিয়া জোট আমি তৈরি করেছি, ভোটের পর দেখব’, কৃষ্ণনগরে তাৎপর্যপূর্ণ মন্তব্য মমতার
কৃষ্ণনগরের সভায় মমতা বললেন,”এখানে তো জোটই হয়নি। এখানে তো ঘোঁট হয়েছে। সিপিএম-কংগ্রেস-বিজেপি এক হয়ে লড়ছে। আরেক দিকে আমরা একা লড়ছি।”
বাংলায় লড়াই হবে একা। বহু আগেই স্পষ্ট করে দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কৃষ্ণনগরের সভায় আরও একবার তিনি স্পষ্ট করলেন, বাংলায় বিজেপির বিরুদ্ধে একাই লড়ছে তৃণমূল। সিপিএম এবং কংগ্রেস ইন্ডিয়া জোটের নামে লড়লেও, ওরা আসলে বিজেপির সহযোগী।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top