May 22, 2024 5:50 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 5:50 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

lok sabha election fight 2024:তৃণমূলের ব্রিগেড সমাবেশের পর এবার তাদের ৪২টি কেন্দ্রে বিশেষ কর্মসূচি অধিকার যাত্রা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The Trinamool Congress announced a special program for the Lok Sabha elections. But all the candidates of 42 constituencies have to follow this program. One part of the program is a 10-day padayatra. This special program is mainly taken to make public relations between people.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

গত ১০ই মার্চ তৃণমূল কংগ্রেসের ব্রিগেড সমাবেশের নাম ছিল জনগর্জন সভা। এবার সেই রেশ কাটতে না কাটতেই লোকসভা নির্বাচনের বিশেষ কর্মসূচি ঘোষণা করলো তৃণমূল কংগ্রেস। তবে এই কর্মসূচি পালন করতে হবে ৪২ টি আসনের সব প্রার্থীকেই। কর্মসূচির অন্যতম অংশ হলো ১০ দিনের পদযাত্রা। মানুষের মধ্যে জনসংযোগ করাতে মূলত নেয়া হয়েছে এই বিশেষ কর্মসূচি।

তৃণমূল কংগ্রেসের সর্বস্তরের কর্মী সমর্থক নেতা মন্ত্রী সাংসদ সকলের স্বতঃস্ফূর্ত উপস্থিতি এবং উদ্যোগে কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে ‘জনগর্জন সভা’ করেছিল তৃণমূল কংগ্রেস। ব্রিগেডের এই জনগর্জন সমাবেশ লক্ষ্য ছিল প্রতিটি জেলায় এই ধরনের জনগর্জন সভা করারউদ্যোগ নিয়েছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রথম কর্মসূচি শুরু হচ্ছে বুধবার আনুষ্ঠানিকভাবে সাতটি লোকসভা কেন্দ্রে এই কর্মসূচির সূচনা করা হচ্ছে। কেন্দ্রগুলি হলো মেদিনীপুর, তমলুক, কোচবিহার, আলিপুরদুয়ার, বালুরঘাট, মালদহ দক্ষিণ ও উত্তর। এই পদযাত্রার সঙ্গে সঙ্গে প্রার্থীদেরকে জেলার বিশেষ করে তাঁর লোকসভা এলাকার গুরুত্বপূর্ণ নেতাদের সঙ্গে বৈঠক সেরে ফেলতে হবে। করতে হবে কর্মি সম্মেলন।

আগামীকাল বৃহস্পতিবার জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি থেকে। ১৬ মার্চ পশ্চিম মেদিনীপুরের নারায়নগড়, ১৮ই মার্চ দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর, ২০ই মার্চ উত্তর ২৪ পরগনার বসিরহাট ও ২২ই মার্চ পূর্ব বর্ধমানে জনগর্জন সভা করবেন অভিষেক।

লোকসভার ৪২ টি আসনের প্রার্থীদের সমর্থনে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক সভাও শুরু হয়ে যাবে কয়েকদিনের মধ্যে। তবে তৃণমূল সুপ্রিমো বা অভিষেক তাঁদের মতো করে সভা সমিতি করলেও, প্রার্থীদের জন্য প্রচার কর্মসূচির একটা রুপরেখা তৈরি করে দেওয়া হয়েছে। ‘বাংলার অধিকার যাত্রা’ কর্মসূচির অংশ হিসেবে দলের ৪২ জন প্রার্থী তাঁদের নিজ নিজ কেন্দ্রে ১০ দিন ধরে পদযাত্রা করবেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top