May 24, 2024 10:31 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 24, 2024 10:31 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Lok Sabha Election 2024: বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্যায়ের সঙ্গে পুলিশের বচসা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Police clash with BJP MLA Shikha Chatterjee

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: আপাত শান্ত জলপাইগুড়ি লোকসভার ভোটে ব্যতিক্রম ডাবগ্রাম-ফুলবাড়ি। একটি ওয়ার্ডে ঘোরার সময় ডাবগ্রাম-ফুলবাড়ির বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্যায়কে বাধা দেওয়ার অভিযোগে ধুন্ধুমার বাধল। বাধা পেয়ে পুলিশ এবং তৃণমূলকে তীব্র আক্রমণ করেছেন শিখা। পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন শিলিগুড়ির মেয়র তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী গৌতম দেব।

স্থানীয় সূত্রের খবর, ভোটের দিন সকাল থেকেই নিজের বিধানসভা এলাকার মধ্যে কর্মীদের নিয়ে ঘুরছিলেন শিখা। আইনত তাতে কোনও বাধা নেই। কিন্তু অভিযোগ, জলপাইগুড়ি লোকসভার প্রার্থীকে সঙ্গে নিয়ে শিখা ভোটদান বুথে ঢোকার চেষ্টা করেছিলেন। তখন নিরাপত্তারক্ষীরা তাঁকে বাধা দেন। অভিযোগ, বাধা পেয়েই পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিজেপি বিধায়ক। পুলিশ তাঁকে জানায়, সেই বুথের ভোটার না হলে তিনি বুথের ভিতরে ঢুকতে পারবেন না। কিন্তু তা মানতে রাজি হননি শিখা বলে অভিযোগ। তা নিয়েই ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়।

শিখার চট্টোপাধ্যায় এর কর্মকাণ্ডের কড়া সমালোচনা করেছেন শিলিগুড়ির মেয়র তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী গৌতম দেব। তিনি বলেন, প্রথম থেকেই উনি প্ররোচনার সৃষ্টি করছেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top