June 17, 2024 3:04 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 3:04 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Lok Sabha Election 2024 : ফেব্রুয়ারির শেষে শাহ-নাড্ডা রাজ্যে আসার সম্ভাবনা,পরীক্ষার জেরে  সভায় বাধা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Shah-Nadda# #coming# #endoffebruary# #meeting

The possibility of Shah-Nada coming to the state at the end of February, the meeting is interrupted due to the examination

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : ২০২৩-র ২৯ নভেম্বর এবং ২৫ ডিসেম্বর কলকাতায় এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সঙ্গে ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। ২০২৪-র জানুয়ারির শেষ অমিত শাহর আসার কথা ছিল। চূড়ান্ত প্রস্তুতির মধ্যেই জানা যায়, শাহ আসছেন না। সেই সময় বিহারের রাজনৈতিক পরিস্থিতি, পরে বাজেট অধিবেশন এসে যাওয়ায় আর আসা হয়না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। বিজেপি সূত্র থেকে জানা যাচ্ছে চলতি বছরের ফেব্রুয়ারির শেষের দিকে আসতে পারেন তিনি। তবে এখনও দিনক্ষণ ঠিক হয়নি। তবে জানা গিয়েছে, দিল্লিতে হতে চলা দু’দিনের রাষ্ট্রীয় অধিবেশনের পরেই ঠিক হয়ে যাবে কবে আসবেন শাহ। শুধু অমিত শাহ নয়, সঙ্গী হিসেবে থাকতে পারেন নড্ডাও।তবে এই সফরে তাঁরা কোনও সমাবেশ করবেন না। কারণ,  উচ্চমাধ্যমিক পরীক্ষা চলবে। মাইক লাগিয়ে সমাবেশ করা যাবে না। ফেব্রুয়ারিতে আসা সফরে মূলত সাংগঠনিক বৈঠক হবে বলে বিজেপি সূত্রে জানা যাচ্ছে। তবে কোনও রাস্তায় নয়, সবটাই হবে কোনও প্রেক্ষাগৃহে।

উচ্চমাধ্যমিক ও দিল্লি বোর্ডের পরীক্ষা মিটলেই লোকসভা নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা করে দিতে পারে নির্বাচন কমিশন। তখন একেবারে ভোট প্রচারে নেমে পড়তে হবে শাহ, নাড্ডাদের। পাশাপাশি প্রচারে যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। লোকসভা নির্বাচনে এরাজ্যে ৪২টি আসনে বিজেপি আগের লোকসভার তুলনায় বেশি সংখ্যক আসন সংখ্যা বাড়ানোর জন্যে রাজ্যের সব লোকসভা এলাকার জন্যই বৈঠক করার কথা শাহ বা নড্ডার।কোথাও কর্মিসভা, কোথাও নেতৃত্বের সঙ্গে বৈঠক, কোথাও সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের সঙ্গে বৈঠক হবে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top